• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

বাইক চালিয়ে সংসার চালানো সেই শাহনাজের স্কুটি উদ্ধার


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৬, ২০১৯, ১১:৫৩ এএম
বাইক চালিয়ে সংসার চালানো সেই শাহনাজের স্কুটি উদ্ধার

ঢাকা: নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে উবারের বাইকার শাহনাজ আক্তার পুতুলের স্কুটি উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ জানুয়ারি) রাত সাড়ে ৩টার দিকে ঢাকা থেকে ছিনতাই করা স্কুটিটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, এসময় জুবায়দুল ইসলাম জনি নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে মঙ্গলবার বিকালে শাহানাজ স্কুটি ছিনতাই করেন জনি। রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন মানিক মিয়া এভিনিউতে রাজধানী উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এদিন রাতেই শাহানাজ বাদী হয়ে স্কুটি ছিনতাইয়ের ঘটনায় জনিকে আসামি করে শেরেবাংলা নগর থানায় একটি মামলা করেন।

মামলার এজাহারে সূত্রে জানা গেছে,  ১০ জানুয়ারি মিরপুরের শ্যামলী এলাকায় জনির সঙ্গে শাহনাজের পরিচয় হয়। এসময় তিনি নিজেকে পাঠাও চালক বলে পরিচয় দেন। সে শাহানাজকে একটি স্থায়ী চাকরির ব্যবস্থা করে দিতে পারার আশ্বাস দেন।  সেই জেরে ১৫ জানুয়ারি দুপুর ১২টার সময় জনি শাহানাজকে খামার বাড়িতে আসতে বলেন। তার কথামতো স্কুটি নিয়ে যথাসময় সময় সেখানে তার সঙ্গে দেখা করে শাহনাজ। এরপর হঠাৎ সে শাহানাজের স্কুটিতে উঠে বসেন এবং বিমানবন্দর এলাকাসহ রাজধানীর বিভিন্ন স্থানে ঘোরাঘুরির পর পুনরায় মানিক মিয়া এভিনিউয়ের রাজধানী উচ্চ বিদ্যালয়ের সামনে থামেন। পরে জনি কৌশল করে শাহানাজেরস্কুটি ছিনতাই করে নিয়ে যায়।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!