• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাগদান করেও ভেঙে গেল জলির পাঁচ বছরের প্রেম


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১৩, ২০১৯, ১০:১০ এএম
বাগদান করেও ভেঙে গেল জলির পাঁচ বছরের প্রেম

ঢাকা: চিত্রনায়িকা পরীমনির পর এবার চিত্রনায়িকা জলির বাগদানও ভেঙে গেছে। ব্যবসায়ী আরাফাত রহমানের সঙ্গে চিত্রনায়িকা জলি প্রেম করছেন পাঁচ বছর। এরপর গত ১৬ মে সন্ধ্যায় গুলশানের নিকেতনে জলির বাবার বাসায় তাঁদের বাগদান হয়। সেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের লোকজন।

তখন জলি বলেন, সবার উপস্থিতিতে আরাফাত রহমান আমাকে আংটি পরিয়ে দেন। সবকিছুই হয়েছে ঘরোয়াভাবে।

এবার বাগদান ভেঙে যাওয়ার কথা স্বীকার করেছেন জলি। বললেন, আমাদের এখন আর সম্পর্ক নেই। বাগদানের মাসখানেক পর থেকে এই অবস্থা। আমিই সম্পর্ক রাখিনি। আমার সঙ্গে আরাফাতের এখন আর কোনো যোগাযোগ নেই।

বাগদানের কিছুদিন পর ফেসবুকে দেওয়া আরাফাত রহমানের সঙ্গে নিজের ছবি মুছে ফেলেন জলি। সম্পর্ক না রাখার কারণ কী? জলি বলেন, এসব এখন আর বলে লাভ নেই। সম্পর্ক শেষ হয়ে গেছে। ব্যস এটুকুই।

কলকাতার নায়ক ওমের সঙ্গে ‘অঙ্গার’, আরিফিন শুভর সঙ্গে ‘নিয়তি’ আর শাহরিয়াজের সঙ্গে ‘মেয়েটি এখন কোথায় যাবে’ সিনেমায় অভিনয় করে এরই মধ্যে আলোচিত হয়েছেন জলি। 

বাগদানের পর সিনেমায় কাজ করার ব্যাপারে তিনি বলেন, ‘এখন আমি আমার মতো কাজ করছি। বিয়ের পর আমি আরও একটি পরিবারের সদস্য হব। ওই সময় তাদের মতামতকেও গুরুত্ব দেব। যদি তারা সিনেমায় আমার কাজ করার বিষয়টি মেনে নেয়, আমাকে সমর্থন করে, আমার কাজকে সম্মান করে, তাহলে অবশ্যই সিনেমায় কাজ করব। নয়তো চলচ্চিত্রজগৎ থেকে নিজেকে গুটিয়ে নিয়ে সংসারে মন দেব।’

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!