• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বাগদান সেরেই অন্তরঙ্গ প্রিয়াঙ্কা-নিক


বিনোদন ডেস্ক আগস্ট ১৯, ২০১৮, ০১:৩০ পিএম
বাগদান সেরেই অন্তরঙ্গ প্রিয়াঙ্কা-নিক

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও আমেরিকান সংগীতশিল্পী নিক জোনাস

ঢাকা: শনিবার ১৮ আগষ্ট সকাল আনুষ্ঠানিক ভাবে বাগদান সম্পন্ন হয়েছে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও আমেরিকান সংগীতশিল্পী নিক জোনাসের। আর দুপুরেই কথিত সেই প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি পোস্ট করে রীতিমত হইচই ফেলে দিয়েছেন!

এতোদিন মিডিয়া জুড়ে নিক জোনাসকে জড়িয়ে প্রেমের গুঞ্জনে চুপ ছিলেন প্রিয়াঙ্কা। প্রেম বিষয়ে কোথাও কোনো স্ট্যাটমেন্ট দিতেও শোনা যায়নি। সব সময় এ বিষয়টি এড়িয়ে গেছেন। তবে সব গুঞ্জনের অবসান ঘটিয়ে শনিবার সকালে পাঞ্জাবী রীতি অনুযায়ি প্রিয়াঙ্কার মুম্বাইয়ের বাড়িতে আমেরিকান নিক জোনাসের সাথেই বাগদান সম্পন্ন হয় প্রিয়াঙ্কার। এসময় শুধু দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় স্বজনরাই ছিলেন। এমনকি বলিউডের কাউকে দেখা যায়নি। তবে পাপারাজ্জিদের বদৌলতে বেশ কিছু ছবি ভাইরাল হয় সোশাল মিডিয়ায়।

আর এবার সবাইকে রীতিমত চমকে দিলেন প্রিয়াঙ্কা নিজেই! কারণ এতোদিন ধরে তিনি যে সম্পর্কটি গোপন রাখছিলেন, সেটা কড়া ভাবেই যেন প্রকাশ্যে আনলেন ‘কৃষ’ খ্যাত এই নায়িকা।

শনিবার সকালে বাগদান সম্পন্ন হওয়ার পর এদিন দুপুরেই নিকের সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করেন প্রিয়াঙ্কা। ক্যাপশনে কিছু না লিখলেও স্থির চিত্রটিই যেন সব বলে দিলো! ছবিতে দেখা যায় নিকের গায়ে হাত, চোখে চোখ, ঠোঁটের কাছে ঠোঁট, যেন একে অপরের মধ্যে মগ্ন!

তাদের এমন মগ্নতায় সোশাল মিডিয়ায় রীতিমত তোলপাড়! শেষ পর্যন্ত তাহলে প্রিয়াঙ্কার ব্যাচেলর জীবনের ইতি ঘটতে চলেছে!

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!