• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বাগেরহাটে দুই পুলিশ সদস্য আইসোলেশনে


বাগেরহাট প্রতিনিধি এপ্রিল ৬, ২০২০, ০৮:০৩ পিএম
বাগেরহাটে দুই পুলিশ সদস্য আইসোলেশনে

বাগেরহাট :বাগেরহাটে আইসোলেশন ইউনিটে ভর্তি থাকা দুই পুলিশ সদস্যোর নমুনা পরীক্ষা করে তাদের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়নি।  জ্বর, সর্দি, কাশি নিয়ে ওই দুই পুলিশ সদস্য বাগেরহাট সদর হাসপাতাল এবং কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে ভর্তি হয়। দুই পুলিশ সদস্যেরে শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়নি এবং তারা সুস্থ আছে বলে সিভিল সার্জন নিশ্চিত করেছেন।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির জানান, ২২ বছর বয়সী এক পুলিশ কনস্টেবল করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে বৃহস্পতিবার বাগেরহাট সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি হয়। পরে দিন শুক্রবার ৩২ বছর বয়সী অপর এক পুলিশ কনস্টেবল করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। তাদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় রোগতত্ত্ব ,রোগ গবেষণা ও রোগ নির্ণয় (আইইডিসিআর) কেন্দ্রে পাঠানো হয়। ওই দুই পুলিশ কনস্টেবলের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়নি বলে সোমবার আইইডিসিআর থেকে তাকে জানিয়েছে।  

মঙ্গলবার ওই দুইজনকে আইসোলেশন ইউনিট থেকে ছেড়ে দেওয়া হবে বলে সিভিল সার্জন জানান।

জানা গেছে, কচুয়ায় ভর্তি হওয়া ৩২ বছর বয়সী পুলিশ কনস্টেবলের বাড়ি ওই উপজেলায়। সে নড়াইলে কর্মরত। আর বাগেরহাট সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি ২২ বছর বয়সী পুলিশ কনস্টেবল বাগেরহাট কর্মরত।  

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!