• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বাঘাইছড়িতে দুর্বৃত্তদের গুলিতে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৬


রাঙ্গামাটি প্রতিনিধি মার্চ ১৮, ২০১৯, ০৭:৪০ পিএম
বাঘাইছড়িতে দুর্বৃত্তদের গুলিতে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৬

প্রতীকী ছবি

রাঙামাটি: পার্বত্য জেলা রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা পরিষদ নির্বাচনের দায়িত্ব পালন শেষে সাজেকের কংলাক থেকে ফেরার পথে ভোটগ্রহণকারী কর্মকর্তা ও আনসার-ভিডিপি সদস্যদের লক্ষ্য করে ব্রাশ ফায়ার করেছে দুর্বৃত্তরা। দুর্বৃত্তদের গুলিতে প্রিসাইডিং অফিসারসহ ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় ৭ জন আহত হয়েছেন।

সোমবার (১৮ মার্চ) সন্ধ্যা পৌনে ৭টার দিকে দীঘিনালা বাঘাইছড়ি সড়কের নয় কিলোমিটার এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

নিহতরা হলেন, প্রিসাইডিং অফিসার শিজক কলেজের শিক্ষক আব্দুল হান্নান, ভিডিপি সদস্য মো. আল-আমিন, ভিডিপি বিলকিস, ভিডিপি মিহির কান্তি দত্ত ও কিশালয় প্রাথমিক সরকারি বিদ্যালয়ের শিক্ষক মো. আমির হোসেন। নিহত আরেকজনের পরিচয় পাওয়া যায়নি। হতাহতরা সবাই কংলাক, মাচালং ও বাঘাইহাট ইউনিয়নে নির্বাচনের দায়িত্বে ছিলেন।

পুলিশ জানায়, উপজেলার ৯ কিলোমিটার এলাকায় নির্বাচন কর্মকর্তারা ভোটগ্রহণ শেষে উপজেলা সদরে আসার পথে সন্ত্রাসীরা গুলি চালালে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। সবাইকে বাঘাইছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ মঞ্জুরুল আলম সাংবাদিকদের কাছে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রাঙামাটির পুলিশ সুপার আলমগীর কবীর বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, বাঘাইছড়ির কংলাক থেকে নির্বাচনী সরঞ্জাম নিয়ে ফেরার পথে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে পাঁচজন নিহত হন। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে।

এ ঘটনায় আরও ৭-৮ জন গুলিবিদ্ধ আছেন। আহতদের বাঘাইছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

উল্লেখ্য, ইউপিডিএফ সমর্থিত প্রার্থী বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান বড়ঋষি চাকমা সকালে ভোটগ্রহণ শুরুর এক ঘণ্টা পর নির্বাচনে কারচুপির অভিযোগ এনে ভোট বর্জনের ঘোষণা দেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!