• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাজে ফর্ম নিয়ে চিন্তিত নন তামিম


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ১৬, ২০১৯, ০৩:৫৪ পিএম
বাজে ফর্ম নিয়ে চিন্তিত নন তামিম

ছবি: সংগৃহীত

ঢাকা: তার ব্যাট হাসলে, হাসে দল। বাংলাদেশের হয়ে সর্বোচ্চ রানের মালিকও তিনি। কিন্তু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে বাজে ফর্মের কবলে পড়েছেন তামিম ইকবাল। তবে এনিয়ে মোটেও চিন্তিত নন দেশ সেরা এই ওপেনার।  

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে এরইমধ্যে খেলে ফেলেছেন পাঁচ ম্যাচ। তারমধ্যে তিনটি ম্যাচে একেবারেই ব্যর্থ তামিম। দেশের সেরা এই ব্যাটসম্যান মনে করেন একটি ভাল ইনিংসই পারে তাকে আবার ধারাবাহিক ভাবে রানে ফেরাতে।

এ প্রসঙ্গে তামিম বলেন, ‌‌‌‌‘আমার ব্যাটিংটা একেবারেই ভালো হচ্ছে না। রান না করলেও আমি খুব একটা বেশি চিন্তিত হই না। কিন্তু আমি খুব ভালো অনুভব করছি না। তবে আপনাকে মেনে নিতে হবে, সবসময় সবকিছু আপনার পক্ষে যাবে না। আপনি সবসময় রান করতেই থাকবেন, যেটা আমি করে এসেছি গত কয়েক বছর ধরে। কিছু সময় আসবে যখন আমি রান পাবো না। এটা নিয়ে খুব বেশি চিন্তিত না। আমি জানি কিভাবে এমন অবস্থা থেকে ফিরতে হয়।’

মঙ্গলবার সিলেট সিক্সার্সের বিপক্ষে ম্যাচে অসাধারণ বোলিং করেছেন তরুণ অফস্পিনার মেহেদী হাসান। এক ওভারে ৩টি উইকেট শিকার করেন তিনি। তার মধ্যে ডেভিড ওয়ার্নার, আন্দ্রে ফ্লেচার আর আফিফ হোসেনের উইকেটসহ চার ওভার বল করে ২২ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচ সেরার পুরষ্কার জিতে নেন মেহেদী।

মেহেদীর নজরকাড়া নৈপুন্য নিয়ে তামিম বলেন, ‘ওর আত্মবিশ্বাস আমার কাছে সবচেয়ে ভালো লাগে। সে মনে করে সে যে কোনো ব্যাটসম্যানকেই আউট করতে পারবে। এটা বড় ব্যাপার তার জন্য। আর সে খুবই অ্যাকুরেট। খুব কম বাজে বল দেয় সে। সে এমন বোলার যার বিপক্ষে বাজে বলের অপেক্ষা না করে আপনাকে চান্স নিতে হবে। সে আপনাকে বাজে বল দিবে না।’

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!