• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বাড্ডায় গণপিটুনিতে নিহত তাসলিমা হত্যার প্রধান আসামী গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক জুলাই ২৩, ২০১৯, ০৭:৪৯ পিএম
বাড্ডায় গণপিটুনিতে নিহত তাসলিমা হত্যার প্রধান আসামী গ্রেফতার

বাড্ডায় ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে নিহত তাসলিমা হত্যার মামলার প্রধান আসামী হৃদয় গ্রেফতার। 

মঙ্গলবার (২৩ জুলাই) গুলিস্তান থেকে তাকে গ্রেফতার করা হয়। 

এ বিষয়ে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, রেনু হত্যার প্রধান আসামি হৃদয়কে গুলিস্তান এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে শুনেছি। তবে এখনো আমাদের কাছে হস্তান্তর করা হয়নি।

পরে এ ব্যাপারে বিস্তারিত জানাতে হবে বলে নিশ্চিত করেছেন পুলিশের এই কর্মকর্তা।

এর আগে বাড্ডায় স্কুল মাঠে দুই সন্তানের জননী তাছলিমা বেগম রেনু নামে এক নারীকে পিটিয়ে হত্যার ঘটনায় প্রধান সন্দেহভাজন হিসেবে তাকে সনাক্ত করা হয়।সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে  হৃদয়ের ছবি প্রকাশের পর গা ঢাকা দিয়েছে।

এরপর তাকে গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ।মর্মান্তিক এই ঘটনার ভিডিও প্রকাশ হয়েছে ফেসবুকে। আর এতে নীল টি শার্ট পড়া এক যুবককে হাতে লাঠি নিয়ে ক্রমাগত পেটাতে দেখা যায় রেনুকে। আর তার ছবি এরই মধ্যে ভাইরাল হয়েছে ফেসবুকে।

এ বিষয়ে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ঘটনায় জড়িত বেশ কয়েকজনকে আমরা চিহ্নিত করেছি। প্রধান সন্দেহভাজন যুবকের পরিচয় মিলেছে। উত্তরবাড্ডার হানিফ আলীর ছেলে হৃদয়। সে সবজির দোকানে কাজ করেন।

তিনি বলেন, হত্যার ঘটনায় হৃদয়ের সঙ্গে থাকা বাচ্চু বাপ্পী, শাহীন ও জাফরকে গ্রেফতার করা হয়েছে।

ওসি বলেন, গ্রেফতার চারজনকে কোর্টে পাঠানো হয়েছে। আমরা তাদের রিমান্ড আবেদন করবো। এ ঘটনায় প্রধান সন্দেহভাজন হৃদয়কে গ্রেফতারে অভিযান চলছে।

গত শনিবার (২০ জুলাই) সকালে রাজধানীর উত্তর পূর্ব বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে পিটিয়ে হত্যা করা হয় দুই সন্তানের জননী রেনুকে। তিনি তার মেয়েকে ভর্তি করতে ওই স্কুলে গিয়েছিলেন। কিন্তু পদ্মাসেতু নিয়ে ছড়ানো গুজবে বিশ্বাস করে তাকে ছেলে ধরা সন্দেহে আটকায় স্থানীয়রা। প্রকাশ্যে পিটিয়ে হত্যা করা হয় তাকে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!