• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বানভাসি মানুষের জন্য কোহলি-রোহিতের প্রার্থনা


ক্রীড়া ডেস্ক জুলাই ১৯, ২০১৯, ০৫:১২ পিএম
বানভাসি মানুষের জন্য কোহলি-রোহিতের প্রার্থনা

ঢাকা: বিশ্বকাপ থেকে বিদায় নেওয়ার পর কয়েকটি ভাগে ভাগ হয়ে দেশে ফিরছেন ভারতীয় ক্রিকেটাররা। আগেই চলে এসেছিলেন রোহিত শর্মা, মোহাম্মদ শামি, যশপ্রীত বুমরাহরা। বৃহস্পতিবার দেশে ফিরলেন বিরাট কোহলি এবং আনুশকা শর্মা। এদিন মুম্বাই বিমানবন্দরে দেখা যায় এই তারকা জুটিকে। স্বাভাবিক ভাবেই বিরুষ্কাকে কাছ থেকে দেখার জন্য হুড়োহুড়ি শুরু হয়ে যায় বিমানবন্দরে। 

ভারতে আসার পর পরই একটি টুইট করেন ভারত অধিনায়ক। তবে সেটি কোনও ক্রিকেট বা খেলা সংক্রান্ত টুইট নয়। আসামের বন্যা পরিস্থিতি নিয়ে রীতিমতো উদ্বিগ্ন কোহালি টুইট করেন, ‘আসামের বন্যার কথা শুনে বিধ্বস্ত হয়ে গিয়েছি। বন্যায় আক্রান্ত সবার জন্য প্রার্থনা করছি।’ 

শুধু কোহলিই নন, আসামের বন্যা পরিস্থিতি নিয়ে টুইট করেছেন রোহিত শর্মাও। ভারতীয় সহ-অধিনায়কের পশুপ্রেমের কথা কারও অজানা নয়। গন্ডার সংরক্ষণে বারবার এগিয়ে আসতে দেখা গেছে তাঁকে।  রোহিত এদিন বেশ কয়েকটি ছবিও টুইট করেছেন। তাতে দেখা যাচ্ছে, কোথাও রাস্তার ওপরে এসে পড়েছে হাতির পাল। কোথাও বা দেখা যাচ্ছে মাঝরাস্তায় দাঁড়িয়ে আছে গন্ডার। এই রকম ছবি পোস্ট করে রোহিত লেখেন, ‘এই সব ছবি দেখে ভীষণ মন খারাপ হয়ে গিয়েছে। কাজিরাঙার কাছে যাঁরা থাকেন, তাঁদের বলছি, একটু সাবধানে গাড়ি চালাবেন। এই সব সুন্দর প্রাণীদের এই মুহূর্তে বড় রাস্তা ছাড়া আর কোথাও যাওয়ার জায়গা নেই। প্রার্থনা করছি, বৃষ্টি যেন এদের একটু রেহাই দেয়।’ আসামের বন্যা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে টুইট করেছেন কে এল রাহুলও। 

সোনালীনিউজ/আরআইবি/ 

 

Wordbridge School
Link copied!