• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বান্ধুবীর সঙ্গে স্কুলে পৌঁছার আগেই ঘাতক ট্রাক কেড়ে নিল তিথীর প্রাণ


ময়মনসিংহ প্রতিনিধি জানুয়ারি ১৩, ২০২০, ০২:৪৪ পিএম
বান্ধুবীর সঙ্গে স্কুলে পৌঁছার আগেই ঘাতক ট্রাক কেড়ে নিল তিথীর প্রাণ

ময়মনসিংহ : প্রতিদিন মায়ের সঙ্গে স্কুলে যেত তিথী পাল (১২)। মা অসুস্থ থাকায় আজ বান্ধুবী প্রিয়ন্তী চক্রভতী সঙ্গে স্কুলে যাচ্ছিল। কিন্তু ময়মনসিংহের গৌরীপুর পৌর এলাকায় পৌঁছা মাত্রাই বালু ভর্তি ট্রাক চাপায় ঘটনাস্থলেই নিহত হয় তিথী পাল। এ ঘটনায় প্রিয়ন্তী চক্রভতীও গুরুতর আহত হয়। তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করেছেন। 

সোমবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার পৌর শহরের ধান মহাল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এদিকে পুলিশ খবরে পেয়ে ঘটনাস্থলে এসে ট্রাক চালক, হেলপার ও ঘাতক ট্রাকটিকে আটক করেছে বলে জানা গেছে।

গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, সকালে প্রাইভেট পড়তে বাসা থেকে বের হয় পৌর শহরের মধ্য বাজারের বাসিন্দা রঞ্জন পালের কন্যা তিথী পাল ও উত্তম চক্রভতীর কন্যা প্রিয়ন্তী চক্রভতী। পরে ধান মহাল এলাকায় পৌছলে বিপরীত দিকে থেকে আসা একটি বালুর ট্রাক তাদের দুজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন স্কুলছাত্রী তিথী পাল। এ সময় সঙ্গে থাকা বান্ধবী প্রিয়ন্তী নামে আরও এক স্কুল ছাত্রী গুরতর আহত হয়।

তিনি আরও জানান, পরে আহত স্কুল ছাত্রীকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করেন। এদিকে পুলিশ খবরে পেয়ে ঘটনাস্থলে এসে ঘাতক ট্রাক ড্রাইভার, হেলপার ও ট্রাকটিকে আটক করে থানা হেফাজতে নিয়ে যায়। হতাহতরা দুজনই গৌরীপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ৬ ষ্ঠ শ্রেণীর ছাত্রী বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

সোনালীনিউজ/এএস
 

Wordbridge School
Link copied!