• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বাপ্পি-মিম ও আরজু-পরীর লড়াই, কে এগিয়ে?


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ৮, ২০১৯, ০১:২০ পিএম
বাপ্পি-মিম ও আরজু-পরীর লড়াই, কে এগিয়ে?

বাপ্পি-মিম ও আরজু-পরী

এন ডি আকাশ: হল আলোচিত জুটি বাপ্পি-মিম ও আরজু-পরীর লড়াই। শুক্রবার (৮ ফেব্রুয়ারি) মুক্তি পেয়েছে তাদের অভিনীত সিনেমা। এরমধ্যে বাপ্পি চৌধুরী ও বিদ্যা সিনহা মিমের ‘দাগ হৃদয়ে’ ও কায়েস আরজু-পরীমনির ‘আমার প্রেম আমার প্রিয়া’। এখন দেখা বিষয় হল ও নপ্রিয়তার কাতারে কে এগিয়ে কোন জুটি ?

সিনমার খড়ার বাজারে একটি নয়, একসঙ্গে দুটি ছবি মুক্তি পেয়েছে আর দুটি চলচ্চিত্রই প্রায় সমান সংখ্যক হলে পেয়েছে। ‘আমার প্রেম আমার প্রিয়া’ ৪৫টি ও ‘দাগ’ ৪০টি হলে মুক্তি পেয়েছে বলে নিশ্চিত করেছে সংশ্লিষ্টরা।

‘আমার প্রেম আমার প্রিয়া’র মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় আসছেন আরজু ও পরীমনি দুজনেই। ছবিটি পরিচালনা করেছেন শামীমুল ইসলাম শামীম। কমেডি, রোমান্স ধাঁচের ছবিটির কাহিনি লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সংলাপ, চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই।

ছবিটি প্রসঙ্গে আরজু  বললেন, ‘হলের সংখ্যা কম মনে হলেও দেশের সেরা হলগুলোর প্রায় সবই আমরা পেয়েছি। আপাতত এটাই বড় স্বস্তির জায়গা। আশা করছি এই সংখ্যা সামনে আরও বাড়বে।’

অন্যদিকে বাপ্পি চৌধুরী ও বিদ্যা সিনহা মিমের ‘দাগ’-এর বিশেষ চরিত্রে লম্বা বিরতির পর হাজির হচ্ছেন নায়িকা আঁচল। তারেক শিকদার পরিচালিত সিনেমাটি মুক্তির কয়েকদিন আগে নাম পরিবর্তন করা হয়েছে। রাখা হয়েছে ‘দাগ হৃদয়ে’।

এ সিনেমায় আরও অভিনয় করেছেন ডি জে সোহেল, শতাব্দী ওয়াদুদ, লিনা ফেরদৌস, ফারুক মজুমদার প্রমুখ। গল্প লিখেছেন কামাল আহমেদ। চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন রফিকুজ্জামান।

বাপ্পি চৌধুরী তার সিনেমাটি প্রসঙ্গে দর্শক-সমালোচকদের উদ্দেশ্যে বলেন, ‘হলে গিয়ে সিনেমা দেখে এসে সমালোচনা করুন। সাদরে গ্রহণ করবো। না দেখে ফেসবুকে বড় বড় কথা বলবেন না। সিনেমা দেখে ভুল ধরিয়ে দিন, শুধরে নেব।’

সোলীনিউজ/বিএইচ
 

Wordbridge School
Link copied!