• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাবা-মা ভাইকে হারিয়ে পেয়েছি লাখো মানুষ


নিজস্ব প্রতিবেদক মার্চ ১৭, ২০১৯, ১২:০৯ পিএম
বাবা-মা ভাইকে হারিয়ে পেয়েছি লাখো মানুষ

ফাইল ছবি

ঢাকা: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন- বাবা-মা ভাইকে হারিয়ে পেয়েছি লাখো মানুষ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন।

রোববার (১৭ মার্চ) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় এসে জাতির জনকের সমাধিসৌধে ফুল দিয়ে এই শ্রদ্ধা জানান তারা।

এসময় বঙ্গবন্ধু কন্য শেখ হাসিনা বলেন- আগামী শিশুর বাস যোগ্য দেশ গড়ায় কাজ করছি।

১৯৭৫ সালের ১৫ অগাস্টের ঘাতকের হাতে পরিবারের শাহাদাৎবরণকারী সদস্যদের আত্মার শান্তি কামনা করে ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকাল সাড়ে ১০টা থেকে ১২টা ১০ মিনিট পর্যন্ত টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে গোপালগঞ্জ জেলা ব্রান্ডিং এর লোগোর রেপ্লিকা উপহার হিসেবে গ্রহণ করবেন।

এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ আজ সকাল ৬টা ৩০ মিনিটে বঙ্গবন্ধু ভবন ও দেশব্যাপী দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন। সকাল ৭টায় বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে রক্ষিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করা হয়।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!