• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বাবা-মাকে সঙ্গে নিয়ে মুম্বাইয়ে নিক, প্রিয়াঙ্কার এনগেজমেন্ট


বিনোদন ডেস্ক আগস্ট ১৭, ২০১৮, ০৮:৪৩ পিএম
বাবা-মাকে সঙ্গে নিয়ে মুম্বাইয়ে নিক, প্রিয়াঙ্কার এনগেজমেন্ট

ঢাকা : প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের সম্পর্ক নিয়ে কম মাতামাতি হয়নি বি-টাউনে। প্রিয়াঙ্কার জন্মদিনেই তাঁরা বাগদান পর্ব সেরে ফেলেছেন বলে খবর। কিছুদিন আগেই নিক জোনাস প্রিয়াঙ্কার মায়ের সঙ্গে দেখা করে গিয়েছেন। এবার নিক জোনাস ভারতে হাজির তাঁর পুরো পরিবারকে সঙ্গে নিয়ে। শোনা যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়ার পরিবারের সঙ্গে দেখা করতেই এসেছেন তাঁরা। মুম্বাই এয়ারপোর্টে গতকাল সেই ছবি ধরা পড়লো পাপারাতজির ক্যামেরায়।

শনিবার ১৮ অগাস্টেই নাকি নিজেদের সম্পর্ক প্রকাশ্যে আনতে চলেছেন প্রিয়াঙ্কা-নিক। শোনা যাচ্ছে, শনিবারের পার্টি সঞ্চালনা করবেন নাকি দেশি গার্ল স্বয়ং। ইতিমধ্যেই তৈরি হয়ে যেতে পারে অতিথি তালিকা। প্রিয়াঙ্কার জন্মদিনের দিনই এই জুটির আংটি বদল হয়ে গিয়েছে বলে সূত্রের খবর। এমনকি নিক জোনাস নাকি বাগদানের জন্য আংটি কিনেছেন দোকানের শাটার নামিয়ে।

শনিবার নিজেদের সম্পর্ক প্রকাশ্যে ঘোষণা করতে পারেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা। সেলিব্রিটি ডিজাইনার মনীশ মলহোত্রার পার্টিতে একসঙ্গে গিয়েছিলেন এই জুটি। সেখানে নিজের এনগেজমেন্ট রিং দেখা গিয়েছিল প্রিয়াঙ্কার আঙুলে। আবার রবীনা ট্যান্ডনের সঙ্গে নিজের ছবিও ইনস্টাগ্রামে দিয়েছেন পিগি চপস।

তবে সংবাদমাধ্যমে প্রিয়াঙ্কা ও নিক জোনাস নিয়ে খব এসেছে অনেকবার। কোন গুজবেই কান না দিয়ে একসাথে ঘুরে বেড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। একে অন্যের হাত ধরে বারবার প্রকাশ্যে এসেছেন প্রিয়াঙ্কা ও নিক। নিউ জার্সিতে আটলান্টিক সিটিতে বিয়েবাড়িতে দু’জনকে একসঙ্গে ফ্রেমবন্দিও করেছেন ফোটোগ্রাফাররা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!