• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বাবা-মাকে হারিয়ে হাসপাতালে আহত শিশুর কান্না দেখার কেউ নেই


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি নভেম্বর ১২, ২০১৯, ১১:৩০ এএম
বাবা-মাকে হারিয়ে হাসপাতালে আহত শিশুর কান্না দেখার কেউ নেই

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মন্দভাগ এলাকায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনার পর বাবা-মাকে হারিয়ে ফেলেছে দুই বছরের শিশুটি।  নিজের নাম বলতে পারছে না সে। তার বাবা-মার ভাগ্যে কি ঘটেছে তা এখনো জানা যায়নি। এদিকে শিশুটিকে আহতাবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

মঙ্গলবার (১২ নভেম্বর) ভোর রাত সোয়া তিনটার দিকে তুর্ণা নিশীথা ও উদয়ন এক্সপ্রেস ট্রেনে ভয়াবহ দুর্ঘটনায় নিহত হয়েছেন ১৭ জন।  ওই সময় উদয়ন এক্সপ্রেসে ছিলো শিশুটি।  শিশুটি বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।  

হাসপাতাল কর্তৃপক্ষ তার স্বজনদের খোঁজ করছে। কেউ শিশুটির অভিভাবকের সন্ধান দিতে পারলে এই (০১৮৭৮৯৮৩৭৩৬) ফোন নম্বরে যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়ার কসবার মন্দভাগ এলাকায় ট্রেনের লুপ পরিবর্তনের সময় সিগনালের ভুলে চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখী দ্রুতগামী  ‘তুর্ণা নিশীথা’র সঙ্গে সিলেট থেকে চট্টগ্রাম অভিমুখে যাত্রা করা ‘উদয়ন এক্সপ্রেস’ ট্রেনের সংঘর্ষ হয়।  এ ঘটনায় ১৭ জন নিহত হয়েছেন।  আহত হয়েছেন শতাধিক মানুষ।  এখনো ট্রেনের নিচে অনেকেই চাপা পড়ে আছেন।

দুর্ঘটনাস্থলে পরিদর্শন করেছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন ও সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তারা। আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা ও ঢাকায় পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!