• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বাবা-মা’র চাওয়া পূরণ হবে আশা মাশরাফির


ক্রীড়া প্রতিবেদক জুন ১৭, ২০১৯, ০১:১১ এএম
বাবা-মা’র চাওয়া পূরণ হবে আশা মাশরাফির

ছবি সংগৃহীত

ঢাকা: বাবা গোলাম মুর্তজা নড়াইলে। মাশরাফি বিন মুর্তজা টন্টনে। বাবা-ছেলের সঙ্গে ভৌগোলিক দূরত্ব থাকলেও নিয়মিত কথা হচ্ছে। বাবা দিবসে বাবা মাশরাফিকে কাছেই পাচ্ছে তাঁর দুই সন্তান। যদিও বাবা দিবসে দিনের বড় একটা সময় বাবাকে কাটাতে হচ্ছে ক্রিকেট নিয়ে।

সোমবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ। বাবার চিন্তাজুড়ে এই ম্যাচ। শুধু মাশরাফি কেন, দলের সবার বাবা-মায়ের ভাবনাজুড়ে ক্রিকেট। ছেলেরা খারাপ খেললে মন খারাপ হয়। সেটির পার্শ্ব প্রতিক্রিয়ায় যে তাদেরও ভুগতে হয়।

সবার বাবা মনেপ্রাণে চাইছেন, বিশ্বকাপে ভালো খেলবেন তাঁর ছেলে। রোববার ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে সিরিয়াস সব প্রশ্নের ভিড়ে যখন বাবা-দিবস প্রসঙ্গ এল, সেটি মাশরাফির হৃদয় ছুঁয়ে গেল, ‘শুধু বাবা দিবস বলেই নয়, সব বাবা-মায়েরাই চান ভালো থাকুক তাঁর সন্তানেরা। যে কাজেই থাকুক তারা যেন সফল হয়। সাফল্য অনেক সময় আসে না। জীবনের অনেক পরীক্ষা থাকে। ওঠা-নামা থাকে। ওপরওয়ালা মানুষের পরীক্ষা নেন। নিশ্চিত আমাদের যারা খেলছে, তাদের বাবা-মাসহ সবাই, দোয়া করছেন দল যেন ভালো করে এবং তাঁদের ছেলেরা ভালো খেলে। তাঁদের এই চাওয়াটা যেন পূরণ হয়, আমরা যেন ম্যাচটা জিততে পারি।’

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!