• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বাবা হচ্ছেন সালমান খান!


বিনোদন ডেস্ক ডিসেম্বর ১৮, ২০১৮, ০১:৩৬ পিএম
বাবা হচ্ছেন সালমান খান!

ঢাকা : বলিউডের ভাইজান সালমান খানকে নিয়ে দর্শকদের আগ্রহের কমতি নেই। বিভিন্ন সময় থাকেন আলোচনার তুঙ্গে। এতদিন ভক্তদের মধ্যে তার বিয়ের ব্যাপারটি নিয়ে ছিল দারুণ কৌতূহল।

সম্প্রতি জানা গেল, ২০২০ সালের মধ্যে সন্তান আসছে সালমান খানের ঘরে! বাবা ডাক শোনার জন্য ইতিমধ্যেই উদগ্রীব হয়েছেন বলিউড ‘ভাইজান’। কি অবাক লাগছে?  এবার তাহলে জেনে নেওয়া যাক, ভাইজানের বাবা হওয়ার রহস্য!

ভারতীয় সংবাদমাধ্যম জি-নিউজের এক প্রতিবেদনে বলা হয়, রোববার (১৬ ডিসেম্বর) বলিউড বাদশা শাহরুখ খান হাজির হন  বিগ বস-১২-এর মঞ্চে। চলতি মাসে মুক্তি পাবে তার সিনেমা ‘জিরো’। মূলত তারই প্রমোশনে বিগ বসের মঞ্চে হাজির হন সালমান খান। বরাবরের মতো অনুষ্ঠানে একত্রিত হয়ে দুজনই দারুণ মজা করেন।

অনুষ্ঠানে হাজির হয়ে একে অপরকে একাধিক প্রশ্ন করতে শুরু করেন শাহরুখ ও সালমান। এর মধ্যেই উঠে আসে ‘ভাইজান’-এর বিয়ে এবং সন্তানের প্রসঙ্গ। ওই অনুষ্ঠানে সালমানকে কিং খান প্রশ্ন করেন, কবে বিয়ে করছেন এবং কবে সন্তানের বাবা হচ্ছেন তিনি। উত্তরে সালমান বলেন, ‘সন্তানের বাবা হতে এখন আর বিয়ে করার প্রয়োজন নেই।’

‘ভাইজান’ এমন জানালেও নাছোড়বান্দা শাহরুখ বলেন, ২০১৯ সালে এই বিয়ে করছেন সল্লু মিঞা। আর বাবা হচ্ছেন ২০২০ সালে। বিয়ে নিয়ে সালমান খানের মুখে একাধিক প্রশ্ন চিহ্ন দেখা গেলেও বাবা হওয়ার কথা শুনে হেসে ফেলেন তিনি।

এবারই প্রথম নয়, এর আগেও বাবা হওয়া নিয়ে খোলাখুলি মন্তব্য করেন বলিউড তারকা সালমান খান। এর আগেও সালমান জানিয়েছেন, বাবা হতে চান তিনি। তবে কবে তিনি সন্তানের বাবা হবেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি বলিউড 'ভাইজান'। এর আগে বলিউডে 'সিঙ্গল ফাদার' হয়েছেন অভিনেতা তুষার কাপুর এবং পরিচলক করণ জহর।  

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!