• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বার্সেলোনাকে জিতিয়ে হলুদ কার্ড দেখলেন মেসি


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ১৭, ২০১৯, ০৩:২৮ পিএম
বার্সেলোনাকে জিতিয়ে হলুদ কার্ড দেখলেন মেসি

ছবি: সংগৃহীত

ঢাকা: লা লিগার শুরুটা দুর্দান্ত হলেও হঠাৎই ছন্দপতন। টানা তিন ম্যাচে জয় নেই। খানিকটা হতাশ বার্সেলোনা এবার মুখোমুখি রিয়াল ভ্যালাডোলিডের। প্রথমার্ধ প্রায় শেষ হতে চলেছে কিন্তু, গোলের দেখা পাচ্ছেনা স্প্যানিশ জায়ান্টরা। মেজাজ হারিয়ে রেফারির সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন দলের প্রাণভোমরা লিওনেল মেসি। দেখেন হলুদ কার্ড। শেষ পর্যন্ত বিতর্কিত পেনাল্টি থেকে হতাশ বার্সাকে জয় এনে দেন মেসিভ

শনিবার রাতে ঘরের মাঠ ন্যু ক্যাম্পে রিয়াল ভ্যালাডোলিডকে ১-০ গোলে হারায় বার্সেলোনা। ম্যাচের ৪৩ মিনিটের সময় বিতর্কিত পেনাল্টি থেকে একমাত্র গোলটি করেন লিওনেল মেসি। শেষ পর্যন্ত জয় পেলেও এদিন ঘরের মাঠে ছন্নছাড়া বার্সেলোনাকে দেখে একরকম হতাশ ছিলেন সমর্থকরা। একসময় মনে হচ্ছিল এবার ড্রও কপালে জুটবে না বার্সার।

৬৭ মিনিটে রেফারির সঙ্গে তর্ক করার ফলস্বরূপ হলুদ কার্ড দেখতে হয় লিওনেল মেসিকে। তবে ম্যাচের প্রথমার্ধের একদম শেষ দিকে বিতর্কিত এক পেনাল্টি থেকে গোলের দেখা পান লিওনেল মেসি। এটি নিয়ে মৌসুমে মেসির গোলসংখ্যা গিয়ে দাঁড়াল ২২টিতে। ১-০ গোলের জয়ে নিজেদের শীর্ষস্থানকে আরও পাকাপোক্ত করেছে বার্সেলোনা।

২৪ ম্যাচে ১৬ জয় ও ৬ ড্রতে তাদের সংগ্রহ ৫৪ পয়েন্ট। সমান ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!