• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বাস উদ্ধারে ময়লা পানিতে নেমে পড়লেন ওসি


শরীয়তপুর প্রতিনিধি নভেম্বর ১৩, ২০১৯, ০১:০৭ পিএম
বাস উদ্ধারে ময়লা পানিতে নেমে পড়লেন ওসি

শরীয়তপুর: শরীয়তপুরের ডামুড্যা উপজেলার খেজুর তলা নামকস্থানে ডামুড্যা থেকে শরীয়তপুরের মাঝির ঘাটে যাওয়ার সময় মঙ্গলবার (১২ নভেম্বর) সকাল সাড়ে নয় টার সময় একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে যায়।

এ সময় দায়িত্বরত পুলিশ সদস্যদের সাথে উপস্থিত থাকা ডামুড্যা থানার ওসি মোঃ মেহেদী হাসান স্থানীয় জনসাধারণের সাথে ময়লা যুক্ত ডোবায় উদ্ধার কাজে নেমে পরেন, এমন একটা ছবি ফেইসবুকে ভাইরাল হলে তখন হাজারাও মানুষের ভালবাসায় আর প্রশংসায় ভাসতে থাকেন ডামুড্যা থানার ওসি।

কিছু পোষ্ট আর কমেন্টস পাঠকদের জন্য হুবহুব তুলে দেয়া হল, সর্ব প্রথম ছবিটি ফেইসবুকে পোষ্ট করেন, দৈনিক জাতীয় একটা পত্রিকার স্থানীয় সাংবাদিক যুগান্তর পত্রিকার ডামুড্যা প্রতিনিধি মোঃ নান্নু মৃধ্যা তিনি লিখেছেন,আজ ডামুড্যার খেজুর তলায় বাস দুর্ঘটনা  ৩ জনের  প্রান হানি হয়। এ সময় উদ্ধার কাজে নেমে পরেন ডামুড্যা থানার ওসি মেহেদী হাসান তার  সহযোগিতা দেখে  উপস্থিত সকলেই বলেন এমন ওসি ডামুড্যায় তো আর কখনো দেখলাম না আল্লাহ তাকে নেক হায়াত দানন করুন।

মুহূর্তের মধ্যে আরও একটি পোষ্ট করেন, চ্যানেল ২৪ টেলিভিশনের শরীয়তপুর জেলা প্রতিনিধি সাজিদ হোসেন মনির, তিনি লিখেন,স্যালুট, ডামুড্যা থানার ওসি মেহেদী হাসানকে। আজ সকালে শরীয়তপুরের ডামুড্যার খেজুরতলায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে পানিতে পড়ে যায়। খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সাথে উদ্ধারকাজে নেমে পড়েন ডামুড্যা থানার অফিসার ইন চার্জ মেহেদী হাসান। দেশপ্রেমিক দায়িত্বশীল এই পুলিশ কর্মকর্তার জন্য শুভ কামনা রইলো।ছবির জন্য কৃতজ্ঞতাঃ নান্নু ভাই। 
এরপর একে একে অনেকেই পোষ্ট দিতে থাকেন এই মহতী অফিসারকে নিয়ে।

পোষ্টে অনেকেই কমেন্টস বক্সে লিখেছেন,আব্দুর রাজ্জাক পিন্টু নামে একজন লিখেছেন,শুধু ভালো ওসি নয় একজন ভালো মানুষও বটে। আল্লাহ তাঁকে নেক হায়াত দান করুন। শাহিন চৌধুরী নামে একজন লিখেছেন, May Allah  grant  him every   success  in eternal  and also  in earthly  life. রানী আক্তার নামে একজন লিখেছেন,অনেক অনেক দোয়া রইলো তাদের মতো মানুষের জন্য। ইকবাল খান লিখেছেন,বাংলাদেশ পুলিশ বীরের জাতি।অশোক পোদ্দার নামে একজন লিখেছেন,এখন ও ভাল পুলিশ অফিসার আছে। 

রাফি ইসলাম নামে একজন লিখেছেন, উনি ব্যক্তি হিসাবে অনেক ভালো আমি উনারে ভালো করে চিনি। আলমগীর চৌধুরী নামে একজন লিখেছেন, ডালাও ভাবে বলা  পুলিশ খারাপ  তা সঠিক  না। পুলিশ এর ভিতরে ভালো  পুলিশ আছেন। যা আমরা মাঝেমধ্যে এই রকম উপমা  দেখতে পাই।আলহামদুলিললাহ আললাহ আপনার প্রতি রহমান বয়ে আনুক অনাবিল তৃপ্তিতে ভরে থাকুক অভিরাম দোয়া চাই
আমিন।

এ প্রসঙ্গে ডামুড্যা থানার অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান বলেন, নিজের দায়িত্ববোধ থেকে আমি উদ্ধার কাজের জন্য নেমে পরি। 

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!