• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত


লালমনিরহাট প্রতিনিধি সেপ্টেম্বর ৯, ২০১৯, ০১:০৫ পিএম
বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

লালমনিরহাট : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক মামুন হোসেন (৩৫) নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ২৫ জন যাত্রী। আহতদের উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানা গেছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) সাড়ে সকাল ১০ টার দিকে উপজেলার লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের বড়খাতা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাকের চালক মামুন হোসেন ওই উপজেলার  টংভাঙা ইউনিয়নের বেজ গ্রামের আব্দুর রউফের ছেলে।

জানা যায়,  সকালে পাটগ্রাম থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাসের সঙ্গে বিপরীতমুখী মালবাহী অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে ট্রাক চালক মামুনের মৃত্যু হয়। ঘটনায় বাসে বসে থাকা যাত্রীরা আহত হলে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হলে রংপুর মেডিকেলে পাঠানো হয়।

হাতীবান্ধার থানার ওসি (তদন্ত) নাজির হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে  পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মী  ঘটনাস্থালে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে।

সোনালীনিউজ/এসএ/এএস

Wordbridge School
Link copied!