• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাসর রাতে ফূর্তি করে পরদিনই হাসপাতালে দীপঙ্কর দে


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ১৮, ২০২০, ১২:০০ পিএম
বাসর রাতে ফূর্তি করে পরদিনই হাসপাতালে দীপঙ্কর দে

ঢাকা : ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা দীপঙ্কর দে ৭৫ বছর বয়সে এসে বৃহস্পতিবার অভিনেত্রী দোলন রায়কে বিয়ে করেছেন। কিন্তু পরদিনই হাসপাতালে ভর্তি হতে হলো তাকে।

শুক্রবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে তাকে কলকাতার একটি নার্সিংহোমে ভর্তি করা হয় বলে ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে।

অভিনেত্রী দোলন রায় সংবাদমাধ্যমটিতে বলেন, ‘গতকালও (বৃহস্পতিবার) শ্বাসকষ্ট ছিল আপনাদের দাদার। গত মাসে নিউমোনিয়ার সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। টানা চিকিৎসার পর সুস্থও হয়ে ওঠেন। আজ সকাল থেকে তিনি ফের অসুস্থ।’

সংবাদমাধ্যমটি আরো জানিয়েছে, অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার সন্ধ্যায় দীপঙ্কর দে-কে কলকাতার অন্য একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়েছে। দোলন রায় আরো বলেন, ‘আমার কপালে সুখ একেবারেই সহ্য হয় না। কপালটাই আমার এরকম।’

দীর্ঘ ২২ বছর লিভ-ইনে থাকার পর বৃহস্পতিবার দক্ষিণ কলকাতার এক রেস্তোরাঁয় রেজিস্ট্রি বিয়ে করেন দীপঙ্কর ও ৪৯ বছর বয়সি অভিনেত্রী দোলন রায়। বিয়ের অনুষ্ঠান ছিল একেবারেই ঘরোয়া। এ সময় শুধু ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। এ তালিকায় রয়েছেন গুণী পরিচালক ব্রাত্য বসু, সৌমিত্র মিত্র, ধ্রুব কুণ্ডু, শীর্ষ সেন, অভিনেত্রী দোলনের ভাই দুর্গাশীষ প্রমুখ।

সোনালীনিউজ/এএস
 

Wordbridge School
Link copied!