• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বাহুবলে ট্রাকচাপায় প্রাণ গেল মাদ্রাসা ছাত্রের


হবিগঞ্জ প্রতিনিধি নভেম্বর ১৭, ২০১৮, ০৩:২০ পিএম
বাহুবলে ট্রাকচাপায় প্রাণ গেল মাদ্রাসা ছাত্রের

ছবি: সোনালীনিউজ

হবিগঞ্জ : বাহুবলে ট্রাকচাপায় সিয়াম (৮) নামের এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকচালককে আটক করেছে পুলিশ। শনিবার (১৭ নভেম্বর) বেলা ১২টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কে মৌচাক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সিয়াম উপজেলার কবিরপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে এবং কবিরপুর শাহজালাল নূরানী মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানায়, সিয়াম বাড়ি থেকে বের হয়ে ঢাকা-সিলেট মহাসড়ক পার হবার সময় পুটিজুরী থেকে আসা মাটি বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ড-১১-৭৭০৬) তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় ট্রাকচালক আব্দুল হান্নানকে আটক করেছে পুলিশ। সে উপজেলার মন্ডলকাপন গ্রামের শরিফ উদ্দিনের ছেলে। ঘটনার পরপরই বিক্ষুব্ধ জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে। এতে রাস্তার দু’পাশে অনেকগুলো যানবাহন আটকা পড়ে। খরব পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে জনতাকে শান্ত করলে প্রায় দেড় ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

এ ব্যাপারে বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী বলেন, তাৎক্ষণিক খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বিক্ষুব্ধ জনতাকে শান্ত করে যান চলাচল সচল করেছি। এ ঘটনার ট্রাকচালক আটক রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!