• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা


নোয়াখালী প্রতিনিধি আগস্ট ২৫, ২০১৯, ১০:২৯ পিএম
বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা

নোয়াখালী : নোয়াখালীর কোম্পানীগঞ্জে বাড়ি থেকে ডেকে নিয়ে জাবের হোসেন (২৫) নামের এক যুববকে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। নিহত জাবের হোসেন কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউপির ১নং ওয়ার্ডের দান দরিগো বাড়ির লোকমান হোসেনের ছেলে।

নিহতের মামা ইসমাইল হোসেন রুবেল জানান, বিয়ে বাড়ি যাওয়ার কথা বলে জাবের শক্রবার (২৩ আগস্ট) বাড়ি থেকে বেরিয়ে যায়। পরে ওই দিন রাত ৯টায় তাকে গুরুতর আহত অবস্থায় ফেনীর দাগনভূঞা উপজেলার সিলোনিয়া বাজার থেকে স্থানীয় উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তারের বরাত দিয়ে নিহতের মামা আরও জানান, তার ভাগ্নের মাথার আঘাত গুরুতর হওয়ায় আইসিও থেকে বাদ দিয়ে দেয় কর্তব্যরত ডাক্তার। এ সময় বাঁচার সম্ভাবনা ক্ষীণ হয়ে গেলে আজ রবিবার (২৫ আগস্ট) তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে গ্রামের বাড়ি কোম্পানীগঞ্জের নিয়ে আসার পথে দুপুর ২টার দিকে কুমিল্লায় পৌঁছলে সে মারা যায়।

সোমবার (২৬ আগস্ট) ময়নাতদন্ত শেষে লাশ পারিবারিক কবরস্থনে দাফন করা হবে।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, এ অপরাধের ঘটনাস্থল ফেনীর দাগনভূঞা উপজেলার সিলোনিয়া বাজার। এ ঘটনায় দাগনভূঞার ওসি ব্যবস্থা গ্রহণ করবেন।

এ ঘটনায় দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ আকরাম সিকদার বলেন, গত শুক্রবার (২৩ আগস্ট) রাত ৯টার দিকে নিহত জাবেরকে একটি ফেনী মুখি চলন্ত সিএনজি থেকে অজ্ঞাত দুর্বৃত্তরা গুরুতর আহত দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের মহল্লা বাজার এলাকায় ফেলে দিয়ে সিএনজিসহ ফেনীর দিকে চলে যায়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়া হয়। আঘাত গুরুতর হওয়ায় তার মৃত্যু হয়।

ওসি বলেন, যেহেতু এ ঘটনার উৎপত্তিস্থল সুনির্দিষ্ট নয়, তাই তার পরিবার চাইলে কোম্পানীগঞ্জ অথবা দাগনভূঞা, যে কোন থানায় তাঁরা আইনের আশ্রয় নিতে পারবে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!