• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

বিএনপি-জামায়াত ভয়াবহ নৈরাজ্য সৃষ্টি করতে পারে


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ২৭, ২০১৮, ০৩:৫২ পিএম
বিএনপি-জামায়াত ভয়াবহ নৈরাজ্য সৃষ্টি করতে পারে

ঢাকা : নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে বিএনপি-জামায়াত ও জাতীয় ঐক্যফ্রন্ট ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুর রহমান।

তিনি বলেছেন, তারা (বিএনপি-জামায়াত ও জাতীয় ঐক্যফ্রন্ট) নিশ্চিত পরাজয় জেনেই ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। সামনে আরও ভয়াবহ ষড়যন্ত্র লিপ্ত হবে তারা।
শুক্রবার (২৮ ডিসেম্বর) সারাদেশে ভয়াবহ নৈরাজ্য সন্ত্রাস সৃষ্টি করতে পারে! ভুয়া ব্যালট পেপার ছাপিয়ে ভিডিও করতে পারে। আমরা এসব ষড়যন্ত্র থেকে সতর্ক থাকতে দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি।

রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) আয়োজিত এক সংবাদ সম্মেলনে আবদুর রহমান এসব কথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপি-জামায়াত জোট অন্ধকারের শক্তি। তারা অন্ধকারের গলিপথ দিয়ে ক্ষমতায় যেতে চায়। তারা নির্বাচিত হলে দেশে রক্তগঙ্গা বয়ে যাবে। দেশ অন্ধকারে নিমজ্জিত হবে।

‘যারা আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারতে পারে। তাদের কাছে সব ধরনের নাশকতার আশঙ্কা করা যেতে পারে! ২০১৩, ১৪ ও ১৫ সালে তারা যে ভয়াবহ নাশকতা করেছে এটা সবাই জানে। তবে জনগণ অতীতে তাদের রুখে দিয়েছিলো। আগামীতেও তাদের রুখে দেবে,’ অপর প্রশ্নের উত্তরে বলেন আওয়ামী লীগ নেতা রহমান। দেশবাসীর প্রতি উদ্দেশ্য করে তিনি বলেন, আমরা দেশের মানুষের প্রতি আহ্বান জানাচ্ছি, আসুন- আমরা ঐকব্যবদ্ধভাবে এদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলি।

ঠাকুরগাঁওয়ের এক নির্বাচনী প্রচারণায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, রাষ্ট্রযন্ত্রের প্রশ্রয়ে হামলা-আক্রমণ হচ্ছে। এ বিষয়ে সাংবাদিকদের এক অপর প্রশ্নের উত্তরে মির্জা ফখরুল বলেন, এটা তাদের নেহায়েত রাজনৈতিক বক্তব্য। কারণ সেটা প্রমাণ করার জন্যেই নির্বাচনে পোস্টারিং করেনি তারা। এমনকি প্রচারে নামছে না, মানুষের কাছেও যাচ্ছে না। তাদের মনে রাখা উচিৎ- নির্বাচন হচ্ছে একটা স্বাধীন নির্বাচন কমিশনের অধীনে। সকল ক্ষমতা নির্বাচন কমিশনের হাতে।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!