• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিএনপি-জামায়াতের পাহারাদার ড. কামাল হোসেন


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১৭, ২০১৮, ১০:২৭ পিএম
বিএনপি-জামায়াতের পাহারাদার ড. কামাল হোসেন

ঢাকা : জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন তার সারাজীবনের নীতি-আদর্শ বিসর্জন দিয়ে এখন বিএনপি-জামায়াতের পাহারাদার হয়েছেন বলে মন্তব্য করেছেন ঢাকা-৮ আসনের মহাজোট প্রার্থী এবং ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সোমবার (১৭ ডিসেম্বর) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ে গণসংযোগে এমন কথা বলেন তিনি।

মতিঝিল, রমনা, শাহবাগ ও পল্টন এলাকা নিয়ে গঠিত ঢাকা-৮ আসন থেকে এবার নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নিচ্ছেন ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। ইতোমধ্যে এ আসনটিতে টানা ১০ বছর দায়িত্ব পালন করছেন মেনন। এবার হ্যাটট্রিক (টানা তিনবার) সংসদ সদস্য নির্বাচিত হওয়ার আশায় ১০ ডিসেম্বর প্রতীক বরাদ্দ পাওয়ার পর পরই প্রচারণায় নেমে পড়েন মেনন। ঢাকা-৮ এর বিভিন্ন এলাকায় প্রতিদিনই গণসংযোগ ও প্রচারণা চালাচ্ছেন মহাজোটের এই প্রার্থী।

এরই ধারাবাহিকতায় সোমবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় গণসংযোগ চালান ও মতবিনিময় সভায় অংশ নেন তিনি।

গণসংযোগ ও মতবিনিময়কালে মেনন বলেন, ড. কামাল হোসেন তার সারাজীবনের নীতি-আদর্শ বিসর্জন দিয়ে এখন বিএনপি-জামায়াতের পাহারাদার হয়েছেন। এই ঐক্যের বিষয়ে ইলেকশনের যে সমঝোতা হয়েছে তা বাস্তবায়নের জন্য সারাদেশে মরিয়া হয়ে ঘুরে বেড়াচ্ছেন। কিন্তু এ দেশের জনগণ এ ধরনের মৌসুমী রাজনীতিবিদদের আগেও গ্রহণ করে নাই, এখনও করবে না।

এদিন সকাল ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গণসংযোগ চালিয়ে চিকিৎসক ও চিকিৎসা কর্মীদের সঙ্গে মতবিনিময় করে নৌকার পক্ষে ভোট চান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- সাবেক সংসদ ও বিএমএ’র সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, ঢাকা মেডিকেল কলেজের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. একেএম নাসির উদ্দিন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক আবু ইউসুফ ফকির, স্বাচিপ নেতা ডা. আলাউদ্দিন প্রমুখ।

এরপর বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা ও বিজ্ঞান অনুষদের শিক্ষকদের সঙ্গে গণসংযোগ ও মতবিনিময় করেন ঢাকা-৮ এর নৌকার এই প্রার্থী।

এ সময় উপস্থিত ছিলেন- ইতিহাসবিদ অধ্যাপক মুনতাসির মামুন, অধ্যাপক মেজবাহ কামাল, প্রক্টর অধ্যাপক গোলাম রাব্বানী, সহযোগী অধ্যাপক খায়রুল ইসলাম চৌধুরী রূপম প্রমুখ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!