• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

‘বিএনপির নির্বাচনী প্রচারণায় গণভাটা চলছে’


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১২, ২০১৮, ০৫:১০ পিএম
‘বিএনপির নির্বাচনী প্রচারণায় গণভাটা চলছে’

ফাইল ফটো

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির নির্বাচনী মিছিল ও প্রচার-প্রচারণায় গণজোয়ার নয়, গণভাটা চলছে।

তিনি বলেন, তাদের ভাঙা হাড় আর জোড়া লাগবে না। ১০ বছরে যে নদীতে ঢেউ ওঠেনি সে নদীতে আর ঢেউ উঠবে না।

বুধবার (১২ ডিসেম্বর) ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে নৌকায় ভোট চাই শীর্ষক প্রচার সভার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সেতুমন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, মনোনয়নকে কেন্দ্র করে বিএনপির নেতারা বিভিন্ন জনের কাছ থেকে টাকা নিয়েছে। এ কারণে তাদের মিটিং-মিছিলে হামলা হচ্ছে, বিএনপি অফিসে তালা লাগছে। বিএনপির বিক্ষুব্ধ কর্মীরাই তাদের অফিস ভাঙচুর করছে এবং নেতাদের গাড়িতে হামলা করছে।

তিনি বলেন, ফেনী থেকে নোয়াখালীর বিভিন্ন পথে জনসভা করেছি কিন্তু কোথাও কোনো ধানের শীষে মিছিল দেখতে পায়নি। উনারা (বিএনপি) কেন নামছেন না সেটাও বোধগম্য নয়।

এ ছাড়াও বিএনপি মহাসচিবের বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘আমরা ৩০টি আসন ১০টি আসন বা ৫০টি আসন-কোনোটিই উচ্চারণ করব না। আমরা বিশ্বাস করি দেশের জনগণের ওপর। দেশের প্রতিটি জনগণ আপনাদের এসব কথার জবাব দেবে ৩০ ডিসেম্বর সারা দিন নৌকা প্রতীকে ভোট দিয়ে। নৌকার যে জোয়ার উঠেছে এই জোয়ারে ধানের শীষ ভেসে যাবে।’

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে সেতুমন্ত্রী বলেন, আমাদের এ লড়াই বাঁচার লড়াই। সুতরাং এ লড়াইয়ে আমাদের জিততে হবে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!