• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
নাটোরে জোড়া খুন মামলা

বিএনপির নেতা দুলুকে গ্রেপ্তারের নির্দেশ


নাটোর প্রতিনিধি ফেব্রুয়ারি ১২, ২০১৯, ০৩:০৩ পিএম
বিএনপির নেতা দুলুকে গ্রেপ্তারের নির্দেশ

নাটোর : নাটোর শহরের তেবাড়িয়া এলাকায় জোড়া খুন মামলায় সাবেক ভূমি উপমন্ত্রী ও বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরনের নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে কড়া নিরাপত্তায় বিএনপি নেতা দুলুকে নাটোরের অতিরিক্ত চীপ জুডিসিয়াল আদালতের বিচারক মামুনুর রশিদের আদালতে হাজির করা হয়।পরে নাটোর শহরের তেবাড়িয়া এলাকার একটি জোড়া খুন মামলায় গ্রেফতারের আবেদন জানায় পুলিশ। এসময় দুলুর আইনজীবীরা তার জামিনের আবেদন জানালে শুনানী শেষে বিচারক তার জামিন না মঞ্জুর করে গ্রেফতারে দেখিয়ে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

আদালত সুত্রে জানা যায়, ২০১৫ সালের ১ জানুয়ারী গণতন্ত্রের বিজয় র‌্যালী চলাকালে শহরের তেবাড়িয়া এলাকায় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এতে ওই এলাকার রাকিব ও রায়হান নামে ২ যুবক নিহত হয়। এ ঘটনায় নিহত রাকিবের ভাই শহরের উত্তর তেবাড়িয়া মহল্লার চান মুন্সির ছেলে আনজুল বাদি হয়ে অজ্ঞাত সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন। গত বছরের ১২ ডিসেম্বর বিএনপি নেতা দুলুকে ঢাকা থেকে আটক করে পুলিশ।

আসামি পক্ষের আইনজীবী এ্যাডভোকেট রুহুল আমিন টগর এমামলায় আসামি জামিনের জন্য আদালতের কাছে আবেদন করে জানান, ঘটনার দিন তার মক্কেল এলাকাতেই ছিলেন না তিনি ঢাকায় অবস্থান করছিলেন। অথচ তাকে শুধু মাত্র রাজনৈতিক ভাবে হেয় করার জন্য এ মামলায় তার নাম জড়ানো হয়েছে। এব্যাপারে কোর্ট পুলিশ পরিদর্শক আমিনুল ইসলাম এর বিরোধীতা করলে আদালতের বিচারক মামুনুর রশীদ শুনানী শেষে রুহুল কুদ্দুস তালুকদার দুলুর জামিনের আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরনের নির্দেশ দেন।

উল্লেখ্য,২০১৫ সালের ৫ জানুয়ারী নাটোর শহরতলীর তেবাড়িয়া এলাকার রায়হান ও রাকিব হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত রাকিবের ভাই ফিরোজ হোসেন ও রায়হানের ভাই আনজিল হোসেন বাদী হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে পৃথক দুইটি মামলা দায়ের করেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!