• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বিএনপির পর আ. লীগের সঙ্গে বৈঠকে ইসি


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২৭, ২০২০, ০৬:২৮ পিএম
বিএনপির পর আ. লীগের সঙ্গে বৈঠকে ইসি

ঢাকা: আসন্ন ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনের পাঁচদিন আগে নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে বৈঠকে আওয়ামী লীগের ১২ সদস্যের প্রতিনিধি দল। সোমবার (২৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টায় রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনারের কার্যালয় এ বৈঠক শুরু হয়।

প্রতিনিধি দলের নেতৃত্ব দেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য এইচটি ইমাম। বৈঠকে ইসির পক্ষ থেকে উপস্থিত রয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, কবিতা খানম ও মোহাম্মদ রফিকুল ইসলাম।

এর আগে বিএনপির সঙ্গে এক ঘণ্টার বেশি বৈঠক করে কমিশন। দলটি সিটি নির্বাচনকে সামনে রেখে আরও দুদিন ইসির সঙ্গে বৈঠক করেছে। বিএনপির প্রতিনিধি দলের সদস্যরা হলেন- ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান শাহজাহান মিয়া, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিল সদস্য আব্দুস সালাম ও বিজন কান্তি।  

আর বৈঠকে সিইসি ছাড়া আরও উপস্থিত আছেন- নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম, মাহবুব তালুকদার, কবিতা খানম ও সিনিয়র সচিব মো. আলমগীর। 

বৈঠকের বিষয়ে জানতে চাইলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু ব‌লেন, বেশকিছু সমস্যা র‌য়ে গে‌ছে। আমরা সেগু‌লো বারবার বলার পরও তার সমাধান হচ্ছে না। সেসব বিষয়ে আলোচনা করতে এসেছি। 

আগমী ১ ফেব্রুয়ারি এই দুই সিটির নির্বাচন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!