• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বিএনপির প্রার্থী মিজান সিনহার গাড়িতে হামলা ও ভাঙচুর


মুন্সীগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ২৪, ২০১৮, ০৪:৫৯ পিএম
বিএনপির প্রার্থী মিজান সিনহার গাড়িতে হামলা ও ভাঙচুর

মুন্সীগঞ্জ : জেলার টঙ্গীবাড়ি উপজেলার বাহেরপাড়া এলাকায় বিএনপি প্রার্থী মিজানুর রহমান সিনহার গাড়ি ভাঙচুর করার হয়েছে। এ সময় মিজান সিনহাসহ ৫-৭ জন আহত হয়েছে। রোববার (২৩ ডিসেম্বর) রাত ১টার দিকে এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় মিজান সিনহাকে ঢাকার এ্যাপোলো হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আহত অবস্থায় মিজান সিনহার স্ত্রী জাহানারা সিনহা, ছেলে তানভীর সিনহা ও মেয়ে তাসলিম সিনহাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ ছাড়া অপর আহত মিজান সিনহার নিরাপত্তা কর্মী মো. মামরুল ইসলামকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলা যুবদলের সভাপতি শামীম মোল্লা জানায়, ওই রাতে পরিবার-পরিজন নিয়ে ব্যক্তিগত গাড়িযোগে ঢাকা খেকে স্বপরিবারে নিজ গ্রামের বাড়ি লৌহজং উপজেলার কলমা গ্রামে যাচ্ছিলেন।

পথিমধ্যে তার নির্বাচনী আসনের টঙ্গীবাড়ি উপজেলার বাহেরপাড়া এলাকায় আসলে মুন্সীগঞ্জ-২ আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী সাগুফতা ইয়াসমিন এমিলির কর্মী-সমর্থকরা গাড়ির গতিরোধ করে ভাঙচুর তান্ডব চালায়।

সিরাজদিখান ও টঙ্গীবাড়ি সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আশাদুজ্জামান জানান, এমন একটি ঘটনা ঘটেছে শুনেছি। এ ব্যাপারে পুলিশের কাছে কেউ সুনির্দিষ্ট কোনো অভিযোগ দায়ের করেনি। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!