• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বিএনপির মনোনয়ন কিনলেন সাবেক উপমন্ত্রী শাহ মোয়াজ্জেম


মুন্সীগঞ্জ প্রতিনিধি নভেম্বর ১৩, ২০১৮, ০৫:৪৪ পিএম
বিএনপির মনোনয়ন কিনলেন সাবেক উপমন্ত্রী শাহ মোয়াজ্জেম

ছবি: সোনালীনিউজ

মুন্সীগঞ্জ : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ-১ আসনে বিএনপি’র মনোনয়নপত্র সংগ্রহ করলেন সাবেক উপ-প্রধানমন্ত্রী ও বিএনপি’র ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন। মনোনয়নপত্র সংগ্রহ করে প্রিয় জেলা মুন্সীগঞ্জে ছুটে আসেন এই বর্ষীয়ান নেতা। পরে মঙ্গলবার (১২ নভেম্বর) দুপুর ২টার দিকে তার নিজ বাড়ি দোগাছিতে মা-বাবার কবর জিয়ারত করেন।

এ ছাড়া তিনি সিংপাড়া চাঁন মস্তান ও হাসাড়া ইউনিয়ন যুবদল নেতা মরহুম সোহেলের কবর জিয়ারত করেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, শ্রীনগর উপজেলা বিএনপির একাংশের সভাপতি শহিদুল ইসলাম মৃধা শহিদ, সহ-সভাপতি রিপন ভূইয়া, সহ-সভাপতি আসরাফ হোসেন, সিরাজদি খান উপজেলা বিএনপি সভাপতি আবদুল কুদ্দুস ধীরেন, সাধারণ সম্পাদক  আওলাদ হোসেন, সাবেক কেন্দ্রীয় যুবদল নেতা তাইজুল ইসলাম।

মুন্সীগঞ্জ জেলা বিএনপি সহ-সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, শ্রীনগর উপজেলা যুবদলের একাংশের সভাপতি জেমস মৃধা, শ্রীনগর উপজেলা ছাত্রদল সাধরণ সম্পাদক মামুনুর রশিদ, কোলাপাড়া ইউনিয়ন বিএনপি সভাপতি নজরুল ইসলাম ফরিদ, সাধারণ সম্পাদক গোলাম মাওলা কায়েস, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসানসহ মুন্সীগঞ্জ-১ আসন (শ্রীনগর-সিরাজদিখান) উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!