• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিএনপির সাংগঠনিক কার্যক্রম পুনরায় শুরুর সিদ্ধান্ত


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২০, ২০২০, ০২:০৫ পিএম
বিএনপির সাংগঠনিক কার্যক্রম পুনরায় শুরুর সিদ্ধান্ত

ঢাকা: স্বাস্থ্যবিধি মেনে দলের সাংগঠনিক কার্যক্রম পুনরায় শুরুর সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকালে দলের স্থায়ী কমিটির সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। রবিবার (২০ সেপ্টেম্বর) বিএনপির দফতর থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে একথা বলা হয়েছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সভাপতিত্বে স্থায়ী কমিটির সভায় খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমেদ, জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ উপস্থিত ছিলেন। 

সভায় কয়েকটি সিদ্ধান্ত হয়। এগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলেঅ, তফসিলের পর ঢাকা এবং সিরাজগঞ্জ দুটি আসনে উপ-নির্বাচনের প্রার্থী চূড়ান্ত করা হবে, স্থানীয় সরকারের যেসব উপজেলা ও ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠানের তফসিল ঘোষণা করা হয়েছে সেগুলোতে অংশ গ্রহণ করবে বিএনপি। 

সভায় কোভিড-১৯ করোনা ভাইরাসের ভ্যাকসিন নিয়ে বিশেষজ্ঞদের সঙ্গে মতবিনিময় করে দলীয় অবস্থান নির্ধারণ ও  বিশ্বস্বাস্থ্য কর্তৃক অনুমোদিত ভ্যাকসিন প্রাপ্তি সাপেক্ষে জনগণকে যথাসময়ে বিনামূল্যে সরবরাহ করার দাবি জানানো হয় স্থায়ী কমিটির বৈঠকে। 

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!