• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বিএনপির ১৬ নেতাকর্মী গ্রেপ্তার


দিনাজপুর প্রতিনিধি জুলাই ১১, ২০১৮, ০৫:০৬ পিএম
বিএনপির ১৬ নেতাকর্মী গ্রেপ্তার

দিনাজপুর: জেলা শহরে বিএনপির এক নেতার বাড়িতে বৈঠক করার সময় দলের ১৬ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১০ জুলাই) রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো- জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক বখতিয়ার রহমান কোচি ও নবাবগঞ্জ উপজেলার বিএনপি নেতা মো. সাখাওয়াত হোসেন, ওয়াকিল উদ্দিন, আব্দুল নুর, বিএনপি কর্মী আক্তারুজ্জামান, মো. জাকারিয়া, মো. আব্দুল্লাহ, ছিদ্দিকুর রহমান, মো. ফারুক, মানিকুল ইসলাম, আব্দুল আলী বকুল, মাহফুজার রহমান, মামুনুর রশিদ, মো. নুরুজ্জামান, মো. ফারশিদুল ইসলাম ও খায়রুল ইসলাম।

এদিক ওই ঘটনায় ৩৮ জনের নাম উল্লেখসহ ৭০ জনকে আসামি করে মামলা করেছে পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার (১০ জুলাই) রাতে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক বখতিয়ার আহম্মেদ কোচির বাড়িতে গোপন বৈঠকে বসে দলীয় নেতাকর্মীরা। খবর পেয়ে সেখানে অভিযান চালায় পুলিশ। এ সময় বিএনপির যুগ্ম আহ্বায়ক বখতিয়ার আহম্মেদ কোচিসহ ১৬ জনকে গ্রেপ্তার করা হয়। সেই সঙ্গে অন্যরা পালিয়ে যায়। এ সময় ১৫টি ককটেল, একটি হাসুয়া, ১০টি লোহার রোড ১৬টি বাঁশের লাঠি উদ্ধার করা হয় বলে দাবি পুলিশের।

দিনাজপুর কোতোয়ালি থানার ওসি মো. রেদওয়ানুর রহিম বলেন, গ্রেপ্তার বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে। তাদের কোর্টে চালান দেয়া হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!