• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিএনপিসহ সব রাজনৈতিক দল ঐক্যবদ্ধভাবে জনগণের পাশে থাকব


নিজস্ব প্রতিবেদক মার্চ ২৭, ২০২০, ০৬:৪৭ পিএম
বিএনপিসহ সব রাজনৈতিক দল ঐক্যবদ্ধভাবে জনগণের পাশে থাকব

ফাইল ছবি

ঢাকা: তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, করোনাভাইরাস মোকাবেলায় বিএনপিসহ সব রাজনৈতিক দল মিলে ঐক্যবদ্ধভাবে জনগণের পাশে থাকব। 

জনগণের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করে শুক্রবার (২৭ মার্চ) মন্ত্রী তার সরকারি বাসভবন থেকে অনলাইন সংবাদ সম্মেলনে এ আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবকিছু ভুলে গিয়ে মানবিক কারণে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পরিবারের লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে নির্বাহী ক্ষমতাবলে মুক্তি দেয়ার ব্যবস্থা গ্রহণ করেছেন। কিন্তু সারা দেশের মানুষ যখন ঘরের মধ্যে অবস্থান করছেন, স্বাস্থ্যবিধি মেনে চলছেন, তখন দেখলাম খালেদা জিয়ার মুক্তিলাভের সময় বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে হাসপাতালের সামনে হাজার হাজার লোকের জমায়েত হয়েছে। গুলশানের বাড়ির সামনে ও পথে হাজার হাজার লোকের জমায়েত হয়েছে। এটা চরম দায়িত্বহীনতার পরিচয় ছাড়া অন্য কোনো কিছু নয়।

তিনি আরো বলেন, আজকে পৃথিবী বৈশ্বিক দুর্যোগ মোকাবেলা করছে। আমরা এই সময় কোনো রাজনৈতিক বাদানুবাদ চাই না। আশা করব, বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক দল মিলে ঐক্যবদ্ধভাবে জনগণের পাশে থাকব। সবার সম্মিলিত প্রচেষ্টায় এই মহাদুর্যোগ মোকাবেলা করতে সক্ষম হব।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!