• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বিকাশ দিয়ে ঈদ কেনাকাটায় ২০% ক্যাশব্যাক


নিউজ ডেস্ক আগস্ট ১, ২০১৮, ০৪:৪১ পিএম
বিকাশ দিয়ে ঈদ কেনাকাটায় ২০% ক্যাশব্যাক

ঢাকা : ঈদের কেনাকাটা সাশ্রয়ী করতে বিকাশ পেমেন্টে ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেড। দেশের ১২৫টির বেশি বিখ্যাত ব্র্যান্ডের ২৫ শ’র বেশি আউটলেটে বিকাশ দিয়ে পেমেন্ট করে এই অফার উপভোগ করতে পারবেন ক্রেতারা। ৩১ জুলাই থেকে অফারটি শুরু হয়েছে। চলবে ২৫ আগস্ট পর্যন্ত। বিকাশের এই ক্যাশব্যাক অফারের তালিকায় আছে নামী লাইফস্টাইল, ই-কর্মাস এবং সুপারস্টোর ক্যাটাগরির ব্র্যান্ড।

ক্যাটাগরি এবং আউটলেট এর সংখ্যানুসারে এখন পর্যন্ত এটাই বিকাশের সবচেয়ে বড় ক্যাশব্যাক ক্যাম্পেইন। একজন গ্রাহক ক্যাটাগরি অনুযায়ী একটি ট্রানজেকশনের ক্ষেত্রে শর্ত সাপেক্ষে সর্বোচ্চ ৩০০ টাকা থেকে ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকসহ অফার চলাকালীন সময়ে সর্বমোট ২০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।

বিকাশ অ্যাপ অথবা ইউএসএসডি চ্যানেল *২৪৭#  ডায়াল করে পেমেন্ট করলে গ্রাহকরা তাৎক্ষনিক ভাবে বিকাশ অ্যাকাউন্টে ক্যাশব্যাক পেয়ে যাবেন।  

বিকাশ অ্যাপে পেমেন্ট করতে অ্যাপের হোম স্ক্রিন থেকে মেক পেমেন্ট নির্বাচন করে মার্চেন্ট এর নম্বর দিয়ে পেমেন্ট করা যাবে অথবা খুব সহজে কিউআর কোড স্ক্যান করে পেমেন্ট করা যাবে।

ইউএসএসডি এর ক্ষেত্রে আগের মতই *২৪৭# ডায়াল করে মেন্যু থেকে ৩ নির্বাচিত করে কয়েকটি ইন্টারঅ্যাকটিভ ধাপ অনুসরন করে পেমেন্টে করা যাবে।   

এই অফারের আওতাভুক্ত ব্র্যান্ড এবং আউটলেটের বিস্তারিত তালিকা পাওয়া যাবে www.bkash.com  and Facebook page:  www.facebook.com/bkashlimited

গ্রাহকদের খুশি বাড়িয়ে তুলতে এবং কম মূল্যে বেশি পণ্য কেনার সুযোগ করে দিতে গত কয়েক বছর যাবৎ ঈদসহ বিভিন্ন উৎসবে নানান ধরনের ক্যাশব্যাক এবং ছাড় দিয়ে আসছে বিকাশ।  

বিকাশ অ্যাকাউন্ট খোলা একদম ফ্রি। যেকোনো প্রাপ্তবয়স্ক নাগরিক যাদের জাতীয় পরিচয়পত্র অথবা পাসপোর্ট  অথবা ড্রাইভিং লাইসেন্স আছে তারা বিকাশের এক লাখ ৮০ এজেন্ট পয়েন্ট থেকে বিকাশ অ্যাকাউন্ট খুলতে পারবে।

সোনালীনিউজ/আরজে

Wordbridge School
Link copied!