• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
হবিগঞ্জে ২০ দলীয় জোট নেতা ড. আব্দুল কাদের

বিচার নেই শাসন নেই, দেশ জুড়ে বোবা কান্না


হবিগঞ্জ প্রতিনিধি অক্টোবর ২৬, ২০১৮, ১২:১৮ পিএম
বিচার নেই শাসন নেই, দেশ জুড়ে বোবা কান্না

ঢাকা : ২০ দলীয় জোটের কেন্দ্রীয় অন্যতম শীর্ষ নেতা, এক সময়ের তুখোড় ছাত্রনেতা, বিশিষ্ট অর্থনীতিবিদ ও খেলাফত মসলিসের মহাসচিব ড. আহমদ আব্দুল কাদের বলেছেন, সরকার দেশে গণতন্ত্রের নামে নব্য বাকশাল কায়েম করেছে। দেশে আজ বিচার নেই, শাসন নেই। হরণ করা হয়েছে মানুষের বাক-স্বাধীনতা। দেশ জুড়ে বিরাজ করছে বোবা-কান্না।

তিনি বলেন, শুধু তাই নয়, দেশ আজ পরিণত হয়েছে পুলিলী রাষ্ট্রে। মানুষের জীবনের নেই কোন নিরাপত্তা। প্রতিনিয়তই ঘটছে গুম, খুনের মত জঘন্য ঘটনা। হাজার-হাজার গায়েবী মামলা দিয়ে বিরোধীমতের লক্ষাধিক নেতা-কর্মীকে করা হয়েছে ঘর-ছাড়া।

অন্যায়ভাবে কারাগারে নিক্ষেপ করা হয়েছে হাজার-হাজার নেতা-কর্মীকে। মানুষ এখন তাদের  ভোটের অধিকার চায়, নিরাপদে ভোট দিতে চায়। নিজেদের পছন্দের মানুষকে ক্ষমতায় দেখতে চায়’।

বৃহস্পতিবার (২৫ অক্টোবর) রাতে হবিগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি উপরোক্ত কথা বলেন।  হবিগঞ্জ জেলা খেলাফত মসলিসের সভাপতি মাওলানা হোসাইন আহমদ চৌধুরী নুরীর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন হবিগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি ও হবিগঞ্জ-৪ নির্বাচনী এলাকার প্রধান সমন্বয়কারী প্রভাষক মোহাম্মদ আব্দুল করিম।

এতে উপস্থিত ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় নায়েবে আমীর আল্লামা আব্দুল বাছিত আজাদ, হবিগঞ্জ  জেলা শাখার সহ-সভাপতি প্রিন্সিপাল আব্দাল হোসেন খান, অধ্যাপক ফিরোজুল ইসলাম চৌধুরী, মাওলানা আব্দুল লতিফ, মাওলানা সাদিকুর রহমান, মাওলানা খালেদ সাইফুল্লাহ, সহ-সাধারণ সম্পাদক এডভোকেট সারওয়ার রহমান চৌধুরী শামীম, ঢাকা মহানগরীর প্রশিক্ষক বিষয়ক সম্পাদক মোঃ ফয়জুল ইসলাম, হবিগঞ্জ জেলা শাখার বায়তুল মাল সম্পাদক মাওলানা শিব্বির আহমদ, ছাত্র মজলিস হবিগঞ্জ জেলা শাখার সভাপতি শিব্বির আহমদ আবির, মাধবপুর উপজেলা শাখার নির্বাহী সভাপতি মোঃ আব্দুল কদ্দুছ, হবিগঞ্জ সদর উপজেলা শাখার সেক্রেটারী মাওলানা মাহমুদুল হাসান কিবরিয়া, নবীগঞ্জ পৌর শাখার সভাপতি মাওলানা শাহ আলম, সেক্রেটারী ফয়সল আহমদ তালুকদার, চুনারুঘাট উপজেলা শাখার সহ-সাধারণ সম্পাদক মোঃ দরছ আলী খান, মাধবপুর পৌর শাখার সেক্রেটারী হাজী মোঃ শাহীন, হবিগঞ্জ পৌর শাখার সহ-সাধারণ সম্পাদক মাওলানা আজিজুর রহমান প্রমূখ। সংবাদ সম্মেলন পরিচালনা করেন জেলা শাখার প্রশিক্ষন সম্পাদক এহতেশামুল হক শামীম এবং মাওলানা মাহমুদুল হাসান কিবরিয়া।

উল্লেখ্য, বি.এন.পি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দির মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার, অবাধ-নিরপেক্ষ ও সকলের অংশগ্রহন মূলক নির্বাচন অনুষ্ঠান, সংসদ ভেঙ্গে দিয়ে প্রধানমন্ত্রীর পদত্যাগ, নির্বাচন কমিশন পূণর্গঠন, নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন ও ই.ভি.এম প্রদ্ধুতি বাতিলের দাবীতে খেলাফত মজলিস হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) নির্বাচনী আসনের উদ্যোগে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!