• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বিচারকের আসনে কারিনা কাপুর খান


বিনোদন ডেস্ক এপ্রিল ১৮, ২০১৯, ০২:৪০ পিএম
বিচারকের আসনে কারিনা কাপুর খান

কারিনা কাপুর খান

ঢাকা: প্রথমবারের মতো বিচারকের আসনে কারিনা কাপুর খান। জিটিভির নাচ নিয়ে রিয়েলিটি শোর বিচারক হয়ে আসছেন জনপ্রিয় এই নায়িকা। অনুষ্ঠানটির নাম ‘ডান্স ইন্ডিয়া ডান্স’। এবারই প্রথম ছোটপর্দার কোনো রিয়েলিটি শোর সঙ্গে তিনি যুক্ত হচ্ছেন। দর্শক বড়পর্দায় এই বলিউড তারকার মেধা, প্রতিভা আর যোগ্যতা দেখেছেন; এবার ছোটপর্দার দর্শক দেখবেন তাকে।

কারিনা কাপুর খান যে ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ অনুষ্ঠানের সঙ্গে যুক্ত হচ্ছেন, তা ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন অনুষ্ঠানটির সঞ্চালক ধীরাজ ধুপার। তিনি বলেছেন, কারিনার সঙ্গে কাজ করার জন্য তিনি অপেক্ষা করছেন। বলিউডের একজন তুমুল জনপ্রিয় তারকার সামনে দাঁড়িয়ে অনুষ্ঠান সঞ্চালনা করা তার জন্য অনেক বড় ব্যাপার।

২০১৫ সালের সেপ্টেম্বরে ভারতীয় সংবাদমাধ্যমকে কারিনা কাপুর খান জানিয়েছিলেন, ভারতীয় নাচ শিখতে চান তিনি। তাও আবার বলিউডের ফিল্মি ধাঁচের নাচ নয়, রীতিমতো তালিম নিয়ে শিখতে চান ভারতীয় ধ্রুপদি নাচ কত্থক আর ভরতনাট্যম। 

শৈশবের স্মৃতিচারণা করে তিনি বলেন, ‘যখন বাসায় বোন কারিশমা কাপুর নাচের চর্চা করতেন, সে সময় তার নাচ মুগ্ধ হয়ে দেখতেন কারিনা আর আয়নার সামনে দাঁড়িয়ে কারিশমাকে নকল করার চেষ্টা করতেন। সম্প্রতি জানা যায়, হিন্দি ছবির আইটেম গানে এখন কারিনার ব্যাপারে দর্শকদের রয়েছে যথেষ্ট আগ্রহ। এ কারণে নির্মাতারাও চান কারিনাকে।

একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছে, ছবিতে শুধু আইটেম গানের জন্য এখন ৫ কোটি রুপি নিচ্ছেন কারিনা।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!