• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

বিজিবির ঘরে জাতীয় হ্যান্ডবলের শিরোপা


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ১৭, ২০১৮, ০৭:৩৬ পিএম
বিজিবির ঘরে জাতীয় হ্যান্ডবলের শিরোপা

ছবি: খন্দকার তারেক

ঢাকা: ‘এক্সিমব্যাংক ২৮তম জাতীয় পুরুষ হ্যান্ডবল প্রতিযোগিতার শিরোপা জিতেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শনিবার (১৭ নভেম্বর) বিকাল সাড়ে ৩টায় শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ পুলিশকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে সাভিসেস দলটি।  

বিজিবির কাছে ২৫-১৭ গোলে হেরে রানার্সআপ হয় বাংলাদেশ পুলিশ।  প্রথমার্ধে ১১-৫ গোলে এগিয়ে ছিল বিজিবি। বিজিবির পক্ষে মেহেদী হাসান৭ টি এবং সাগর ও এমদাদ ৪টি করেগোল করেন। বাংলাদেশ পুলিশ দলের পক্ষে চিনুমং ৫টি ও রাসলে চাকমা ৪টি গোল করেন। ফাইনালে সেরা খেলোয়াড়ের পুরষ্কার পেয়েছেন বিজিবির তারেকুল এবং টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন বাংলাদেশ আনসারের মো. রবিউল।

এর আগে দুপুর ১২টায় তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে বাংলাদেশ আনসার হ্যান্ডবল দল ৪০-১৭ গোলে বান্দরবানকে হারায়। বিজয়ী দল প্রথমার্ধে ২০-১১ গোলে এগিয়ে ছিল। বিজয়ী দলের পক্ষের বউিল ১৩টি ও ইমন ০৭টি গোল করেন। বিজিত দলের  পক্ষে হারমনি ত্রিপুরা ৭টি গোল করেন।

ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয় কমিটির সভাপতি শেখ কবির হোসেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের পরিচালক কর্নেল (অবঃ) সিরাজুল ইসলাম, ফেডারেশনের সহসভাপতি ও সাধারণ সম্পাদক, সাংগঠনিক কমিটির সম্পাদক এস এম খালেকুজ্জামান।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!