• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বিজেএমসিতে থামালো বসুন্ধরা কিংসের জয়যাত্রা


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ১৯, ২০১৯, ০৯:২৮ পিএম
বিজেএমসিতে থামালো বসুন্ধরা কিংসের জয়যাত্রা

ছবি: সংগৃহীত

ঢাকা: নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামের অবস্থা নিয়ে আগের দিনই নিজের অসন্তুষ্টির কথা জানিয়ে দিয়েছিলেন বসুন্ধরা কিংসের কোচ অসকার ব্রুজোন। এই স্প্যানিশ কোচের আশঙ্কাই সত্যি হলো। টানা পাঁচ ম্যাচে জয়ের পর থামলো নবাগত এই ক্লাবটির জয়যাত্রা। বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে নিজেদের ষষ্ঠ ম্যাচে অপ্রতিরোধ্য বসুন্ধরা কিংসের জয়রথ থামিয়ে দিয়েছে টিম বিজেএমসি।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) নোয়াখালীতে পয়েন্ট টেবিলের নিচের দিকে থাকা বিজেএমসির সাথে গোলশূন্য ড্র করেছে বসুন্ধরা কিংস। এই ড্রয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা ঢাকা আবাহনীকে ছুঁতে পারলো না অসকার ব্রুজোনের শিষ্যরা। ছয় ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানেই রয়ে গেল বসুন্ধরা কিংস। এক ম্যাচ বেশি খেলে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আবাহনী। অরদিকে ৭ ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে ১১ নম্বরে বিজেএমসি।

এদিন ম্যাচে ফেবারিট হিসাবেই বিজেএমসির বিপক্ষে মাঠে নামে বসুন্ধরা কিংস। ম্যাচে নবাগত এই দলটিই এগিয়ে ছিল। একের পর এক আক্রমণও শানিয়েছে তারা। কিন্তু গোলের দেখা পায়নি। ম্যাচের ৩১ মিনিটে কিরগিজস্তানের মিডফিল্ডার বখতিয়ার দেশোবিকভের ফ্রি কিক ক্রসবারের উপর দিয়ে যায়। মিনিট পাঁচেক পরে বসুন্ধরার আরও একটি গোল প্রচেষ্টা ব্যর্থ করে দেন বিজেএমসি গোলরক্ষক আবুল কাশেম। শুধু তাই নয়, ৬২ ও ৬৫ মিনিটে বসুন্ধরার ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মার্কোস ভিনিসিয়াসকে দুইবার আটকে দেন তিনি।

ম্যাচের ৭৭ মিনিটে বিজেএমসির অধিনায়ক স্যামসন ইলিয়াসুকে ফাউল করে বসেন বসুন্ধরা ডিফেন্ডার নাসিরউদ্দিন। সঙ্গে সঙ্গে তাকে লাল কার্ড দেখান রেফারি। ১০ জনের দলে পরিনত হওয়া কিংস আর পেরে উঠেনি পারেনি বিজেএমসির সঙ্গে। শেষ পর্যন্ত গোল শূন্য ড্র নিয়ে মাঠ ছাড়ে প্রিমিয়ার লিগের নবাগত দল বসুন্ধরা কিংস। তবে ১ পয়েন্ট পেয়ে খুশি বিজেএমসি।   

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!