• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বিজয়ীদের কাছে যা প্রত্যাশা করলেন আবুল হায়াতের


বিনোদন প্রতিনিধি অক্টোবর ২৫, ২০১৯, ০৫:৩১ পিএম
বিজয়ীদের  কাছে যা প্রত্যাশা করলেন  আবুল হায়াতের

ঢাকা : ‘এবার সবচেয়ে শান্তিপূর্ণভাবে ভোট দিয়েছি। অনন্যবারের তুলনায় ভিড় কম। বহিরাগত খুব একটা দেখিনি। এটা খুব ভালো লাগছে। যারা জয় লাভ করবেন তাদের কাছে আমার প্রত্যাশা বিজয়ী হয়ে সবাই মিলেমিশে কাজ করবেন।’—কথাগুলো বলেন বরেণ্য অভিনেতা আবুল হায়াত।

শুক্রবার (২৫ অক্টোবর) সকাল থেকে শুরু হয়েছে শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের ভোট গ্রহণ। বৃষ্টি উপেক্ষা করে ভোট কেন্দ্রে আসছেন শিল্পীরা। বিএফডিসিতে ভোট দিতে এসে  আলাপকালে এসব কথা বলেন আবুল হায়াত।

গত ৫ অক্টোবর ২০১৯-২১ মেয়াদের শিল্পী সমিতির নির্বাচনের খসড়া তালিকা প্রকাশ করা হয়। তালিকা থেকে জানা যায়, সভাপতি পদে লড়াই করছেন চিত্রনায়িকা মৌসুমী ও খলনায়ক মিশা সওদাগর। সহ-সভাপতির দুটি পদে প্রার্থী হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল, রুবেল ও নানা শাহ। সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রতিদ্বন্দ্বী ইলিয়াস কোবরা। সহ-সাধারণ সম্পাদক পদে লড়ছেন আরমান ও সাংকো পাঞ্জা। সাংগঠনিক সম্পাদক পদে অভিনেতা সুব্রতর বিপরীতে কোনো প্রার্থী নেই।

আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে লড়ছেন নূর মোহাম্মদ খালেদ আহমেদ ও চিত্রনায়ক ইমন। দপ্তর ও প্রচার সম্পাদক পদে একাই রয়েছেন জ্যাকি আলমগীর। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে লড়বেন জাকির হোসেন ও ডন। কোষাধ্যক্ষ পদে অভিনেতা ফরহাদের কোনো প্রতিদ্বন্দ্বী নেই। অর্থাৎ সুব্রত জ্যাকি আলমগীর এবং ফরহাদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এবারের নির্বাচনে কার্যকরী পরিষদ সদস্যের ১১টি পদের জন্য প্রার্থী হয়েছেন ১৪ জন। তারা হলেন—অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, বাপ্পারাজ, রঞ্জিতা, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী, নাসরিন, মারুফ আকিব ও শামীম খান (চিকন আলী)।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!