• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বিদিশা-এরিককে অবরুদ্ধ করে রাখার অভিযোগ


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ১৬, ২০১৯, ১১:৩৯ এএম
বিদিশা-এরিককে অবরুদ্ধ করে রাখার অভিযোগ

ঢাকা : জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদ ও পুত্র এরিক এরশাদকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে। এরিক নিজে তার চাচা ও দলটির বর্তমান চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদেরের বিরুদ্ধে এমন অভিযোগ তোলেন।

শুক্রবার (১৫ নভেম্বর) রাতে একটি গণমাধ্যমের কাছে এমন অভিযোগ করেন বিদিশা এরশাদ।

এরশাদের সাবেক স্ত্রী বিদিশা বলেন, বৃহস্পতিবার (১৪ নভেম্বর) এরিক আমাকে ফোন করে ঢাকার গুলশানস্থ প্রেসিডেন্ট পার্কের বাসায় আনিয়েছে। ফোন করে আমাকে বলেছে, মা এরা আমাকে ঘরের ভেতর আটকে রেখেছে। এরা আমাকে খেতে দেয় না ঠিক মতো। আমার একটা কথা বলারও লোক নেই। আমি একা একা আছি, বাসায় কোনো খাবার-দাবার নেই। আমার খুব ক্ষুধা লেগেছে। আমি সঙ্গে সঙ্গে ছুটে এসেছি। ওর বাবার মৃত্যু হওয়ার পর আজ পর্যন্ত এরিকের সঙ্গে আমাকে কোনো কথা বলতে দেওয়া হয়নি, যোগাযোগ করতে দেওয়া হয়নি।

গণমাধ্যমের কাউকে বাসার ভেতরে ঢুকতে দেওয়া হচ্ছে না -এমন অভিযোগ করে বিদিশা বলেন,  নিচে পুলিশ আটকাচ্ছে, তারা বলছেন জিএম কাদেরের নির্দেশে কাউকে ঢুকতে দেয়া হচ্ছে না। আমার অফিসের স্টাফরা, আমার আত্মীয়-স্বজনরা যারা আসছেন তাদের কাউকেই জিএম কাদের ঢুকতে দিচ্ছেন না।

বিদিশা এরশাদ ওই গণমাধ্যমকে বলেন, আমাকে এরিক বলেছে, মা আমাকে জিএম কাদের সাহেব ভয়-ভীতি দেখিয়েছেন আমি যাতে তোমার সঙ্গে কথা না বলি, যোগাযোগ না করি। ড্রাইভার ওর (এরিক) গায়ে হাত তুলেছে, গালিগালাজ করেছে। এই জন্যই আমি চলে এসেছি।

জিএম কাদেরের নির্দেশে পুলিশ তাকে বাসায় ঢুকতে বাধা দিচ্ছে বলে জানান বিদিশা। তিনি বলেন, পুলিশ তো সব সময় নিচে থাকে। তারা এখন বাধা দিচ্ছেন জিএম কাদেরের নির্দেশে। সারা দিন গণমাধ্যমের মানুষেরা আসছে, আমার অফিসের স্টাফ আসছে। কাউকে ঢুকতে দিচ্ছে না।  উনি (জিএম কাদের) গত তিন মাস ধরে এরিককে নিয়ে অসুস্থ রাজনীতি করছেন। এরিক তো তার চাচার নাম সে নিজেই বলেছে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!