• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বিদেশি মদ ও ইয়াবাসহ গ্রেপ্তার ১


ময়মনসিংহ প্রতিনিধি অক্টোবর ১৫, ২০১৮, ০৩:৩১ পিএম
বিদেশি মদ ও ইয়াবাসহ গ্রেপ্তার ১

ছবি: সোনালীনিউজ

ময়মনসিংহ : ময়মনসিংহ নগরীতে অভিযান চালিয়ে সেলিম সরকার (৫০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪ ব্যাটালিয়ন সদর দপ্তর। র‍্যাবের দাবি, অভিযানের সময় তার দেহ ও অফিস রুম তল্লাশি চালিয়ে ১০৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৩টি বিদেশি মদের বোতল, ৩০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির নগদ ৮ হাজার ৩৩০ টাকা উদ্ধার করেছে র‍্যাব-১৪ এর সদস্যরা।

সোমবার (১৫ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে নগরীর দূর্গাবাড়ী এলাকার ফ্রেন্ডস টাওয়ার নামে একটি ভবনে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১৪ এর আভিযানিক সদস্যরা অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন। সেলিম সরকার ফ্রেন্ডস টাওয়ারের মালিক ও একজন প্রথম শ্রেণীর ঠিকাদার। সে নগরীর গোহাইল কান্দি জামতলা বাইলেন বিলপাড় এলাকার মৃত মতি সরকারের ছেলে বলে জানা গেছে।

র‍্যাব-১৪ এর সহকারী পুলিশ সুপার মো. তফিকুল আলম এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাব-১৪ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অপস্ অফিসার সহকারী পুলিশ সুপার মো. তফিকুল আলমের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর দূর্গাবাড়ী রোডস্থ ফ্রেন্ডস টাওয়ার (দশ তলা বিল্ডিং) এর দশ তলায় অভিযান পরিচালনা করে মো. সেলিম সরকার (৫০) নামে ওই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার দেহ ও অফিস রুম তল্লাশি চালিয়ে ১০৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৩টি বিদেশি মদের বোতল, ৩০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির নগদ ৮ হাজার ৩৩০ টাকা উদ্ধার করে র‍্যাব-১৪ এর সদস্যরা।

এ বিষয়ে কোতোয়ালী মডেল থানায় আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (সংশোধিত-২০০৪) এর ১৯ (১) টেবিল ৭(ক)/৯(খ)/২২(গ) ধারায় নিয়মিত মামলা প্রক্রিয়াধীন রয়েছে। সোমবার দুপুরে তাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!