• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বিধবাকে ধর্ষণ করতে গিয়ে গণধোলাই খেলো চেয়ারম্যান!


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২৯, ২০১৮, ০৬:৩৮ পিএম
বিধবাকে ধর্ষণ করতে গিয়ে গণধোলাই খেলো চেয়ারম্যান!

ঢাকা : বিধবা নারীকে ধর্ষণ করতে গিয়ে গণধোলাইিএর শিকার হলেন নেত্রকোনার বারহাট্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান মানিক আজাদ। এ ঘটনার শিকার বিধবা যুবতী নারীকে হেফাজতে নিয়েছে পুলিশ। এর প্রতিবাদে বিক্ষোভ করে এলাকাবাসী।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) দিনগত রাতে বারহাট্টা উপজেলা সদরের কলেজ রুট এলাকায় ওই নারীর বাসায় এ ঘটনা ঘটে। ঘটনার পর পরই সামাজিক স্বীকৃতির দাবি জানিয়ে বরাহাট্রার প্রধান সড়কের গোপালপুর এলাকায় চেয়ারম্যানের ভাড়াকরা বাসায় অবস্থান নেয় ঐ নারী। রাত সাড়ে এগারটার দিকে পুলিশ এসে তাদের জিম্মায় নিয়ে যায়।

এর আগে উত্তেজিত জনতা চেয়ারম্যানের বাসার সামনে বিক্ষোভ করলে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফরিদা ইয়াসমিন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

পুলিশ হেফাজতে থাকা নারী জানান, সন্ধ্যায় চেয়ারম্যান ফোন করে তাদের বাসায় যান। পরে ঘরে তাকে বিয়ের প্রলোভন দেখায় নানান কথা বলে এক পর্যায়ে ধর্ষণের চেষ্টায় শ্লীলতাহানি করে চেয়ারম্যান মানিক।

এ ঘটনায় পরিবার ও আশেপাশের লোকজন নারীকে রক্ষা করে চেয়ারম্যানকে ধরে গণধোলাই দেন। একপর্যায়ে মানিক পালিয়ে যেতে সক্ষম হন। অভিযোগ রয়েছে পরবর্তীতে চেয়ারম্যানের লোকজন নারীর বাড়িঘরে ভাঙচুর চালায়।

ইউএনও ফরিদা ইয়াসমিন জানান, নারীর নিরাপত্তার কথা চিন্তা করে তাকে পুলিশ হেফাজতে দেয়া হয়েছে। আইন অনুযায়ী বাকি ব্যবস্থা নেয়া হবে। এদিকে বারহাট্টা থানার ওসি বদরুল আলম জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!