• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন খালেকপত্নী


খুলনা ব্যুরো জুন ৪, ২০১৮, ০৬:৪২ পিএম
বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন খালেকপত্নী

খুলনা: খুলনা সিটির নবনির্বাচিত মেয়র আব্দুল খালেকের ছেড়ে দেয়া আসনে (বাগেরহাট-৩) উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী ও মেয়রপত্নী হাবিবুন নাহার।

সোমবার (৪ জুন) বিকেলে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. নুরুজ্জামান তালুকদার আনুষ্ঠানিকভাবে মেয়র তালুকদার আব্দুল খালেকের স্ত্রীকে জয়ী ঘোষণা করেন।

মো. নুরুজ্জামান তালুকদার বলেন, আওয়ামী লীগের প্রার্থী হাবিবুন নাহার ছাড়া আর কেউ এ আসনের উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দেননি। সোমবার বিকেলে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী ঘোষণা করা হয়েছে।

এ সময় জেলা নির্বাচন অফিসে উপস্থিত ছিলেন, বাগেরহাট পৌরসভার প্যানেল মেয়র তালুকদার আব্দুল বাকীসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এরআগে বাগেরহাট-৩ আসনে তালুকদার আব্দুল খালেক এমপি ছিলেন। কিন্তু খুলনা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য স্পিকারের কাছে তার সংসদ সদস্য পদ থেকে অব্যাহতি নেন।

এরপর স্পিকার নির্বাচন কমিশনকে চিঠি দিলে ১০ এপ্রিল আসনটি শূন্য ঘোষণা করা হয়। সেই শূন্য আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হয় তালুকদার আব্দুল খালেকের স্ত্রী হাবিবুন নাহারকে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!