• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিপিএল অধিনায়কদের ফটোসেশনে হ-য-ব-র-ল!


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ১০, ২০১৯, ০৭:৫৪ পিএম
বিপিএল অধিনায়কদের ফটোসেশনে হ-য-ব-র-ল!

ঢাকা: উদ্বোধনী অনুষ্ঠান থেকে বিতর্ক শুরু। সেটি এখনো বজায় রয়েছে। যার সবশেষ উদাহরণ বঙ্গবন্ধু বিপিএলের অধিনায়কদের ফটোসেশন। একেবারে হ-য-ব-র-ল অবস্থা বলতে যা বোঝায় তাই হয়েছে এই ফটোসেশনে। 

সেখানে দেখা গেল ঢাকা প্লাটুনের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা একজনকে প্রক্সি অধিনায়ক রেখে চলে গেলেন। আরেক অধিনায়কের দেখাই পাওয়া গেল না। তারপরও দাঁড়িয়ে যে কয়েকজন ফটোসেশন করলেন তাদের সামনে ট্রফি ছিল না। 

টুর্নামেন্টের অধিনায়কদের ফটোসেশনে শুরুতেই নেই এক অধিনায়ক। বাকিদের মধ্যে খুলনা টাইগার্সের মুশফিকুর রহিম, কুমিল্লা ওয়ারিয়র্সের দাসুন শানাকা, সিলেট থাউন্ডার্সের মোসাদ্দেক হোসেন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মাহমুদউল্লাহ শুরু থেকেই অপেক্ষায় ছিলেন। দুই অধিনায়কের দেখা নেই।

বিপিএল সমন্বয়ক সাইফুল আমিন মুঠোফোনে দলগুলোর ম্যানেজারদের ধরার চেষ্টা করলেন। রাজশাহী রয়্যালসের অধিনায়ক আন্দ্রে রাসেল খানিক পরই অবশ্য এসে উপস্থিত। কিন্তু রংপুর রেঞ্জার্সের অধিনায়ক মোহাম্মদ নবী তখনও নেই! 

শেষ অবধি নবীকে আর পাওয়া গেল না। জানা গেছে, দুপুরে মিরপুরে সংবাদ সম্মেলন করে যাওয়া নবী নাকি ঢাকার যানজটে আটকে পড়েছেন। কিন্তু পূর্ব নির্ধারিত একটি আয়োজনে যানজটের কারণে একজন অনুপস্থিত থাকছেন, এমটা ঘটনা রীতিমতো অবাক করার মতো!

সোনালীনিউজ/আরআইবি/এমএএইচ

Wordbridge School
Link copied!