• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিপিএল বোধনের আগেই বড় দুঃসংবাদ পেল রংপুর রেঞ্জার্স


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ৩, ২০১৯, ০১:১৮ পিএম
বিপিএল বোধনের আগেই বড় দুঃসংবাদ পেল রংপুর রেঞ্জার্স

ঢাকা: বঙ্গবন্ধু বিপিএলের বোধন হওয়ার আগেই বড় রকমের দুঃসংবাদ পেল রংপুর রেঞ্জার্স।  কোচ হিসাবে থাকছেন না গ্রান্ট ফ্লাওয়ার।  অথচ তিনি বিপিএলের প্লেয়ার্স ড্রাফটের সময় উপস্থিত ছিলেন।  তিনি শ্রীলঙ্কার ব্যাটিং পরামর্শক হচ্ছেন। আর তাই ছেড়ে দিয়েছেন রংপুরের দায়িত্ব।  তার সরে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর রেঞ্জার্সের পরিচালক ও বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।

এ প্রসঙ্গে আকরাম খান সংবাদমাধ্যমকে বলেন, ‘ফ্লাওয়ার আমাদের সাথে যোগ দিতে আসছেন না তাই আমরা নিউজিল্যান্ডের মার্ক ও’ডনেলকে আমাদের প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছি।’ 

আগে থেকেই লঙ্কান বোর্ডের সাথে কথা বার্তা চলছিল ৪৮ বছর বয়সী এই জিম্বাবুয়েন সাবেক ব্যাটসম্যানের। শেষ পর্যন্ত সেটি চূড়ান্ত হওয়ায় বিপিএল থেকে সরিয়ে নিলেন নিজের নাম।

লঙ্কানদের ব্যাটিং পরামর্শক হওয়ার আগে পাকিস্তান জাতীয় দলের ব্যাটিং কোচ হিসেবেও দীর্ঘ দিন কাজ করেছেন গ্রান্ট ফ্লাওয়ার। 

এদিকে কিউই মার্ক ও’ডনেলেরও আছে সমৃদ্ধ কোচিং ক্যারিয়ার।  লম্বা সময় ধরে স্থানীয় ঘরোয়া ক্রিকেট দল অকল্যান্ডের কোচের ভুমিকায় থাকার পাশাপাশি কাজ করেছেন নিউজিল্যান্ড দলের সহকারী কোচ হিসেবেও। অভিজ্ঞতা আছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ, টি-টেন লিগ ও আবুধাবি টি-টোয়েন্টি লিগে কাজ করারও।

প্লেয়ার ড্রাফটের পর রংপুর রেঞ্জার্সঃ
দেশি: মোস্তাফিজুর রহমান, নাঈম শেখ, আরাফাত সানি, জহরুল ইসলাম, তাসকিন আহমেদ, জাকির হাসান, ফজলে মাহমুদ রাব্বি, নাদিফ চৌধুরী, সঞ্জিত সাহা, রিশাদ হোসেন।

বিদেশি: মোহাম্মদ নবী, শাই হোপ, লুইস গ্রেগরি, ক্যামেরুন দেলপোর্ট, আহমেদ শেহজাদ।

সোনালীনিউজ/আরআইবি/এএস
 

Wordbridge School
Link copied!