• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিপিএলের শেষ ভাগে দেখা মিলল দুরন্ত রুবেলের


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ৭, ২০১৯, ১১:৩৩ এএম
বিপিএলের শেষ ভাগে দেখা মিলল দুরন্ত রুবেলের

ঢাকা: বিপিএলের শেষ ভাগে এসে দুরন্ত রুবেলের দেখা মিলেছে। বল হাতে হয়ে উঠেছেন ধারাবাহিক। অথচ বিপিএলের শুরু থেকে মাঝামাঝি সময়েও খুব একটা ভালো করতে দেখা যায়নি রুবেলকে। আসল সময়ে গিয়ে জ্বলে উঠলেন বাংলাদেশের এই অভিজ্ঞ পেসার। বুধবার ঢাকাকে জিতিয়ে সংবাদ সম্মেলনে এলেন রুবেল অন্যরকম ভালোলাগা নিয়ে।

দুর্দান্ত বোলিং করেছেন। পাওয়ার প্লেতেই রংপুর রাইডার্সের দুই ব্যাটিং ভরসা ক্রিস গেইল ও রাইলি রুশোকে পর পর দুই বলে আউট করে পেয়েছিলেন হ্যাটট্রিকের সুযোগ। সুযোগটা কাজে লাগাতে না পারলেও পুরো ইনিংসে অসাধারণ বোলিং করেছেন। ৩.৪ ওভারে ১ মেডেন দিয়ে ২৩ রানে পেয়েছেন ৪ উইকেট। হাতে উঠেছে ম্যাচসেরা পুরস্কারও।

গতবারের রংপুরের সঙ্গে এবার ঢাকার একটা জায়গায় মিলে যাচ্ছে। গত বিপিএলে রংপুর শেষ চারে উঠেছিল অনেক কষ্টে। পরে তারাই হলো চ্যাম্পিয়ন। এবার ঢাকাও একইভাবে উঠেছে ফাইনালে। রংপুরের মতো ঢাকাও কি তবে চ্যাম্পিয়ন? ভবিষ্যদ্বাণী করা কঠিন।

তবে কষ্টেসৃষ্টে শেষ চারে ওঠাটা ইতিবাচকভাবেই দেখছেন রুবেল, ‘সব কিছু কষ্ট করে অর্জন করা ভালো। টানা পাঁচ ম্যাচ হেরে মানসিকভাবে একটু পিছিয়ে পড়েছিলাম আমরা। সামনের ম্যাচটা (ফাইনালে) ভালো খেলতে পারলে ভালো ফল হবে আশা করি।’


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!