• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিবাহ-বিচ্ছেদ হল ‘কুমকুম’ খ্যাত জুহির


বিনোদন ডেস্ক জুলাই ১৬, ২০১৮, ০১:৫৪ পিএম
বিবাহ-বিচ্ছেদ হল ‘কুমকুম’ খ্যাত জুহির

জুহি পারমার ও শচিন শ্রফ

ঢাকা:  বিবাহ-বিচ্ছেদ হল ‘কুমকুম’ খ্যাত অভিনেত্রী জুহি পারমার ও শচিন শ্রফের। দীর্ঘ ৮ বছরের সংসারও টিকিয়ে রাখা সম্ভব হলো না ভারতের টেলিভিশন দুনিয়ার দুই জনপ্রিয় মুখের। জুহি ও শচিন বিবাহ-বিচ্ছেদের আবেদন করেছিলেন গত বছর ডিসেম্বর মাসে। শেষপর্যন্ত এবছর ৬ জুলাই অফিসিয়ালি তাঁদের বিবাহ-বিচ্ছেদ হয়। আর সেই বিবাহ-বিচ্ছেদ নিয়ে বলতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়লেন শচিন।  

জুহি নিজের নামে যতটা না পরিচিত তার চেয়ে বেশি পরিচিত কুমকুম নামে। ‘কুমকুম’ নামে একটি মেগা সিরিয়ালেরে মুখ্য চরিত্রে অভিনয়ের মধ্যে দিয়েই তার এ খ্যাতি আসে।  জানা যায়, শচিন ও জুহির একমাত্র মেয়ে সামাইরা জুহির কাছেই রয়েছেন। 

এদিকে, 'টাইমস অফ ইন্ডিয়া'কে দেওয়া এক সাক্ষাৎকারে শচিন বলেন, বিবাহ-বিচ্ছেদ দু'জনের সম্মতির ভিত্তিতে স্বচ্ছতা ও সম্মানের সঙ্গেই হয়েছে। দুর্ভাগ্যজনক ভাবেই জুহি এই বিচ্ছেদ নিয়ে জনসমক্ষে নিজের মতামত জানিয়েছে। তবে জুহি আমাকে কোনদিনই ভালোবাসেনি। প্রথম থেকেই এটা একতরফা সম্পর্ক ছিল। ভালোবাসার চেয়ে ভালো কখনও ভালোবাসা ছাড়াই হারিয়ে যাওয়া। তবে এটা খুব সত্যি কথা যে বিয়েতে ভালোবাসা থাকে না, সেটা আঘাত পায়। আমি কোন ভাবেই জুহিকে আমায় ভালোবাসাতে পারলাম না।

প্রসঙ্গত, কিছুদিন আগে বিয়ে ভাঙা নিয়ে বোম্বে টাইমসের কাছে মুখ খুলেছিলেন জুহি পারমারও। তিনি বলেন, 'আমি বিয়ের আগে থেকেই শচিনকে চিনতাম। ও বলেছিল ও আমায় ভালোবাসে, আর আমরা তরিঘরি বিয়ে করে ফেলি।

সেসময় আমি ওর প্রস্তাবে রাজি হয়ে গিয়েছিলাম, যার মূল কারণ ছিল শচিনের ভালোবাসা। আমি ভেবেছিলাম আমিও ওকে ভালোবেসে ফেলব। তবে আমি এখনও জানি না, যে এটাকে পুরোপুরি 'লাভ ম্যারেজ'-এর তকমা দেওয়া যায় কিনা? বিয়ের বেশ কয়েক বছর পরই আঘাতটা এলো। আমার কাছে বিশ্বাস করা কষ্টকর ছিল যে এই বিয়েটা আর চালানো যাচ্ছে না। পরে আমি সিদ্ধান্ত নিই, এভাবে থাকার চেয়ে আলাদা থাকাই ভালো। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!