• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বিবাহবার্ষিকীতে আনুশকার উদ্দেশে যে বার্তা দিলেন কোহলি


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ১১, ২০১৯, ০৫:১১ পিএম
বিবাহবার্ষিকীতে আনুশকার উদ্দেশে যে বার্তা দিলেন কোহলি

ঢাকা: ২০১৭ সালের ১১ ডিসেম্বর, ইতালির তাসকানিতে সাত পাকে বাঁধা পড়েছিলেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড ললনা আনুশকা শর্মা। তাসকানির নৈসর্গিক স্থান বর্গো ফিনোসিয়েতোতে বসেছিল ভারতের ক্রিকেট অধিনায়কের বিবাহ আসর। কড়া নিরাপত্তা। কোনও মিডিয়া নেই। ক্যামেরা নিয়ে প্রবেশ তো নিষিদ্ধ ছিলই, এমনকী সঙ্গে মোবাইল রাখাতেও জারি হয়েছিল নিষেধাজ্ঞা। যেন কাকপক্ষীরও প্রবেশ নিষেধ। 

স্রেফ ঘরোয়া বন্ধু-বান্ধবদের উপস্থিতিতেই বিয়ে সেরেছিলেন তারকাজুটি বিরাট কোহলি এবং আনুশকা শর্মা। আজ এই রূপকথার বিয়ের ২ বছর পূর্তি হলো। স্ত্রী আনুশকার উদ্দেশে মর্মস্পর্শী এক পোস্ট শেয়ার করলেন বিরাট কোহলি। ভক্তদের শুভেচ্ছাবার্তার বন্যায় ভাসলেন তারকা জুটি।

বুধবার আনুশকার সঙ্গে এক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করলেন কোহলি। সাদা-কালো মনোক্রম ফ্রেমে দম্পতি। স্ত্রী’র কপালে চুমু এঁকে দিচ্ছেন। ছবিতে এমনভাবেই দেখা গেল তারকাদম্পতিকে। ক্রিকেট দুনিয়ার ফার্স্টলেডির উদ্দেশে অধিনায়ক কোহলি লিখলেন, “বাস্তব জীবনে ভালোবাসা ছাড়া আর কিছুই নেই। আর ঈশ্বর সারা জীবন কাটানোর জন্য এমন একজনকে যখন আশীর্বাদ হিসেবে আপনার কাছে পাঠান, যে প্রতিটা দিন আপনার মধ্যে একটাই অনুভূতি জাগিয়ে তুলবে- কৃতজ্ঞতাবোধ।” স্বামী কোহলির উদ্দেশে আনুশকাও বিশেষ বার্তা শেয়ার করেছেন সামাজিক যোগাযোগের মাধ্যমে।

সোনালীনিউজ/আরআইবি/এমএএইচ

Wordbridge School
Link copied!