• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বিবাহবার্ষিকীতে বিমানে পেসারদের জন্য সিট ছেড়ে দিলেন কোহলি-আনুশকা


নিউজ ডেস্ক ডিসেম্বর ১২, ২০১৮, ১১:২৪ এএম
বিবাহবার্ষিকীতে বিমানে পেসারদের জন্য সিট ছেড়ে দিলেন কোহলি-আনুশকা

ঢাকা: অস্ট্রেলিয়ার মাটিতে অস্ট্রেলিয়াকে হারিয়ে টেস্ট সিরিজ শুরু। এশিয়ার কোনও দেশই আগে এটা করতে পারেনি। বিরাট কোহলির ভারত সেটা করে দেখিয়েছে। চার বোলারের ওপর ভর করে প্রায় এক দশক পর এই অসাধ্য সাধন করে দেখিয়েছে ভারত। 

অ্যাডিলেডের ঐতিহাসিক এই জয়ের প্রধান কারিগর ছিল ভারতের পেস আক্রমণ। বুমরাহ-ইশান্ত, শামিরা ক্রমাগত অস্ট্রেলিয়ার ব্যাটিংকে চাপে রাখে। সেই সঙ্গে স্পিনার অশ্বিন পেইন শিবিরের বিরুদ্ধে কাঁটা হয়ে দাঁড়ান। এমন ভালো পারফরম্যান্সে দারুন খুশি কোহলি। বোলারদের তাই রিটার্ন গিফট দিতে ভুললেন না কোহলি।

সেই সঙ্গে দিনটা যখন বিবাহবার্ষিকী, তাই মুড একেবারে চাঙ্গা ছিল কোহলির। সেকারণেই মঙ্গলবার অ্যাডিলেড থেকে পার্থ যাওয়ার সময় কোহলি-আনুশকা জুটি ভারতীয় দলের পেসারদের জন্য বিজনেস ক্লাসের সিট ছেড়ে দিয়েছেন। পুরো ঘটনা অবশ্য প্রকাশ্যে আসার কথাই ছিল না।

সতীর্থ পেসাররা পার্থ টেস্টের আগে যাতে আরও একটু বেশি বিশ্রামের সুযোগ পান, সেকারণে বিজনেস ক্লাসের সিট ছেড়ে দেন কোহলি-আনুশকা। টুইটে কোহলির এই মানবিক দিক তুলে ধরে পুরো ঘটনা ফাঁস করে দেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন।

ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে ধারাভাষ্যকারের দায়িত্ব নিযুক্ত থাকায় কোহলিদের সঙ্গে একই বিমানে ছিলেন ভন। সেখানেই বোলারদের জন্য কোহলির এই উপহার মনে ধরেছে ভনের। আর মুহূর্তেই টুইটে পুরো ঘটনা জানিয়ে নেতা কোহলির ক্রিকেট মাঠের বাইরের এই মাস্টার স্ট্রোকের প্রশংসা করেছেন ভন। সেই সঙ্গে কোহলির এই মাস্টারস্ট্রোকের পর পরোক্ষভাবে পার্থ টেস্টের জন্য অসিদের সাবধান থাকতে বলেছেন তিনি।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!