• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিমানের দুবাই ও আবুধাবি ফ্লাইট ১৬ জুলাই পর্যন্ত স্থগিত


নিজস্ব প্রতিবেদক জুলাই ৬, ২০২০, ১০:২৬ এএম
বিমানের দুবাই ও আবুধাবি ফ্লাইট ১৬ জুলাই পর্যন্ত স্থগিত

ঢাকা : বাংলাদেশ বিমানের দুবাই ও আবুধাবি রুটের সব ফ্লাইট ১৬ জুলাই পর্যন্ত স্থগিত করা হয়েছে। তবে এ সময়ে যেসব যাত্রী বিমানের টিকিট কেটেছিলেন তাদের বিশেষ ব্যবস্থায় পরিবহন করা হবে।

বিমানের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিমানের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সংযুক্ত আরব আমিরাত (ইউএই) সিভিল এভিয়েশন বিমানকে ১৬ জুলাই ২০২০ পর্যন্ত দুবাইয়ে ফ্লাইট পরিচালনার সাময়িক সিদ্ধান্ত দিয়েছিল।

সে অনুযায়ী বিমান ৬ থেকে ১৬ জুলাই পর্যন্ত ফ্লাইট পরিচালনার প্রস্তুতি গ্রহণ করে। কিন্তু অনিবার্য কারণবশত এ ফ্লাইটগুলো পরিচালনা স্থগিত করা হয়েছে। তবে ৬ থেকে ১৬ জুলাই পর্যন্ত বুকিং করা দুবাইগামী যাত্রীদের বিমান কর্তৃপক্ষ বিশেষ ব্যবস্থায় পরিবহন করবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

এবিষয়ে সংশ্লিষ্ট যাত্রীদের এসএমএস ও টেলিফোনের মাধ্যমে জানানো হচ্ছে। দীর্ঘদিন পর ৬ জুলাই থেকে দুবাই ও আবুধাবিতে বাণিজ্যিক ফ্লাইট চালু করার সিদ্ধান্ত নিয়েছিল বাংলাদেশ এয়ারলাইন্স।

বলা হয়েছিল, ঢাকা-দুবাই রুটে ৬ জুলাই থেকে সপ্তাহে ৪ দিন (সোম, মঙ্গল, বৃহস্পতি ও শনিবার) বিমানের নিয়মিত ফ্লাইট চলবে। ঢাকা-আবুধাবি রুটেও ৭ জুলাই থেকে সপ্তাহে ৪ দিন (মঙ্গল, বুধ, শুক্র ও রোববার) নিয়মিত বিমানের ফ্লাইট চলবে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!