• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিয়ের সাত মাসের মাথায় নববধূকে হত্যা


লালমনিরহাট প্রতিনিধি আগস্ট ১১, ২০২০, ০৪:০৬ পিএম
বিয়ের সাত মাসের মাথায় নববধূকে হত্যা

ফাইল ছবি

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় বিয়ের সাত মাসের মাথায় স্বামীর হাতে মরিয়ম বেগম (২৫) নামের এক নববধূ খুন হয়েছেন। স্বামীর ছুরিকাঘাতে গুরতর আহত মরিয়ম এক সপ্তাহ চিকিৎসাধীন থাকার পর সোমবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। নিহত মরিয়ম লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের মালগাড়া গ্রামের প্রয়াত মোস্তফা মিয়ার মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সাত মাস আগে কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের উত্তর বালাপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে সোহাগের (২৭) সঙ্গে মরিয়মের বিয়ে হয়। বিয়ের পর থেকে সোহাগ তার স্ত্রীকে ঠিকভাবে ভরণপোষণ না দিয়ে উল্টো যৌতুকের জন্য নানাভাবে নির্যাতন করতেন। গত ৩ আগস্ট সকালে স্ত্রীকে সংসারে খরচের জন্য কোনো টাকা না দিয়ে ঢাকায় যাওয়ার প্রস্তুতি নেন সোহাগ। 

বিষয়টি নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ধারালো ছুরি দিয়ে মরিয়মের কোমরে আঘাত করে সোহাগ। এরপরে প্রতিবেশীরা ঘটনাটি জানতে পেয়ে তাৎক্ষনিক  সোহাগকে আটক করে পুলিশের হাতে তুলে দেন। এ ঘটনায় কালীগঞ্জ থানায় সোহাগসহ ছয়জনের বিরুদ্ধে গত ৪ আগস্ট মামলা দায়ের করা হয়েছে । 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের  বলেন, মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সোনালীনিউজ/এসএএস/এমএএইচ

Wordbridge School
Link copied!