• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত


মোরেলগঞ্জ প্রতিনিধি মার্চ ১৫, ২০১৯, ০২:৪৪ পিএম
বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

ছবি : সোনালীনিউজ

মোরেলগঞ্জ : ‘নিরাপদ মানসম্মত পণ্য’ প্রতিপাদ্য বিষয় নিয়ে বাগেরহাটের মোরেলগঞ্জে পালিত হয়েছে বিশ্ব ভোক্তা অধিকার দিবস। শুক্রবার (১৫ মার্চ) দিবসটি উপলক্ষে আয়োজন করা হয়েছে র‌্যালি ও আলোচনা সভার।

উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত র‌্যালি পৌর সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে অফিসার্স ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাড. শাহ-ই আলম বাচ্চু। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আব্দুল হান্নান, বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মো. দেলোয়ার হোসেন, মোরেলগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি মেহেদী হাসান লিপন, সাবেক সাধারণ সম্পাদক ফজলুল হক খোকন, এইচএম শহিদুল ইসলাম।

সভা শেষে ‘ভোক্তা অধিকার সংরক্ষণে ছাত্র, শিক্ষক ও অভিভাবকের ভূমিকা’ শীর্ষক রচনা প্রতিযোগীতায় ১ম স্থান অধিকারী কেকে পোলেরহাট মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম ছাত্রী আয়েশা মেহজাবিন মুন, ২য় মোরেলগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্রী আয়শা সিদ্দিকা লামিয়া এবং ৩য় কচুবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্রী হাবিবা ইয়াসমিনকে ক্রেস্ট, সনদ ও নগদ ৫ হাজার, ৪ হাজার ও ৩ হাজার টাকা করে প্রদান করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!